1. [email protected] : News room :
রাজশাহীতে যুবলীগ সভাপতিকে কুপিয়ে জখম - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন

রাজশাহীতে যুবলীগ সভাপতিকে কুপিয়ে জখম

  • আপডেটের সময় : রবিবার, ২৩ জুন, ২০১৯

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগর যুবলীগের ১৪ নম্বর ওয়ার্ড (পশ্চিম) সভাপতি মশিউর রহমান রনিকে কুপিয়ে জখম করেছে একই দলের প্রতিপক্ষ গ্রুপের লোকজন। আহত রনিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার (২৩ জুন) বেলা ১১টার দিকে মহানগর যুবলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক ও ১৪ নম্বর ওয়ার্ড (পশ্চিম) সভাপতি মশিউর রহমান রনি (৪০) নগরীর তেরখাদিয়া এলাকার বাসা থেকে মোটরসাইকেলে উপশহর নিউমার্কেট এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এসময় একই ওয়ার্ড যুবলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক বাবর আলীর নেতৃত্বে কয়েকজন তার ওপর হামলা চালায়। হামলাকারীরা দেশীয় অস্ত্র দিয়ে তার দুই হাত ও পিঠে উপর্যুপরি কোপ দেয়। রনির আর্তচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন মশিউর রহমান রনির অভিযোগ, সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনারের উপস্থিতিতে ওয়ার্ড যুবলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক বাবর আলী ও জিল্লু তার ওপর হামলা চালিয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করে ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার বলেন, তিনিসহ সিটি করপোরেশনের ১২ জন ওয়ার্ড কাউন্সিলর শনিবার রাতভর নগরীতে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান তদারকি করেন। রোববার সকালে বাসায় ফিরে তিনি ঘুমিয়ে পড়েন। দুুপুর ১২টার দিকে ঘুম থেকে উঠে তিনি রনির ওপর হামলার খবর শুনতে পান। আনার বলেন, রনির সাথে তার রাজনৈতিক কিংবা ব্যক্তিগত কোন দ্বন্দ্ব নেই। ওয়ার্ড যুবলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে তার ওপর হামলা ঘটনা ঘটেছে।

ঘটনার পর চিকিৎসাধীন রনিকে দেখতে হাসপাতালে যান কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহসম্পাদক আহসানুল হক পিন্টু। তিনি জানান, রনির ওপর হামলার ঘটনার নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

43Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর