রাজশাহীতে বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৯ মে ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

    রাজশাহীতে বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপের উদ্বোধন

    • আপডেটের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২

    লালসবুজের কণ্ঠ রিপোর্ট,


    রাজশাহীতে বাফুফে জাতীয় স্কুল ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এর উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই চ্যাম্পিয়নশীপের আয়োজক রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন।

    উদ্বোধনী অনুষ্ঠানে শাহীন আকতার রেনী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্রীড়ানুরাগী প্রধানমন্ত্রী। তিনি বিভিন্ন সময় স্টেডিয়ামে হাজির হয়ে সরাসরি খেলা দেখে খেলোয়াড়দের উৎসাহিত করেন। বাংলাদেশের ক্রিকেট ইতোমধ্যে আন্তর্জাতিক অঙ্গনে জায়গা করে নিয়েছে। আগামীতে ফুটবলেও বাংলাদেশ এগিয়ে যাবে বলে মনে করি।

    উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ শামীম হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য আল মাসুদ সিদ্দিকী শিবলী, দ্বিতীয় বিভাগ খেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ও মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেবাশীষ প্রামাণিক দেবু, জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য শামসুজ্জামান রতন।

     


    লালসবুজের কণ্ঠ/এস এস

    21Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর