রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রান গেল দু’জনের - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০২ অপরাহ্ন

    রাজশাহীতে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রান গেল দু’জনের

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

    রাজশাহী ব্যুরো :
    রাজশাহীর পুঠিয়ায় বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হয়েছেন। এতে আরো একজন গুরুতর আহত হয়েছেন। আহত ব্যক্তিকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার জিউপাড়া ইউনিয়নের ছোট সেনভাগ নামক এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

    দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে যান। নিহত মোটরসাইকেল আরোহী হলেন, সোহেল রানা (৩০)। তিনি নাটোর সদর উপজেলার চৌধুরি পাড়া রবগাছি মহল্লার বাসিন্দা সাহাবুদ্দিনের ছেলে। তবে তাৎক্ষনিকভাবে নিহত অপর ব্যক্তি ও গুরুতর আহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। তবে তারা তিনজনই নাটোর থেকে মোটরসাইকেলযোগে রাজশাহীতে যাচ্ছিলেন বলে নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ জাহিদুল ইসলাম।

    প্রত্যাক্ষদর্শীরা জানান, বিকেলে রাজশাহী থেকে ছেড়ে আসা নাটোরগামী একটি বালুবোঝাই ট্রাক (ঢাকা মোট্রো-ট ১৬-৯০৪৪) পুঠিয়ার ছোট সেনভাগ নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিনজনের মধ্যে ঘটনাস্থলেই দুইজনের মর্মান্তিক মৃত্যু হয় এবং অপর একজন গুরুতর আহত হন।

    স্থানীয় বাসিন্দা জয়নাল আবেদিন জানান, মোটরসাইকেলটি একটি গাড়িকে ওভারটেক করার সময় সামনের দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে চালকসহ দুইজন মোটরসাইকেল আরোহী মহাসড়কের উপর পড়ে গেলে ট্রাকটির চাকা তাদের শরীরের উপর দিয়ে যায়। এতে তারা গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান। তবে মোটরসাইকেল আরোহী অপর ব্যক্তিটি অন্যপাশে পড়ায় তিনি গুরুতর আহত হন। তাৎক্ষনিকভাবে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

    এ ব্যাপারে হাইওয়ে পুলিশের এসআই জাহিদুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করা গেলেও ট্রাকের চালক ও হেলপার পালিয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। অন্যজনের পরিচয় নিশ্চিত করতে খোঁজখবর নেয়া হচ্ছে। এছাড়াও আহত ব্যক্তির চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, তারা তিনজন মোটরসাইকেলযোগে রাজশাহীতে যাচ্ছিলেন। এ ব্যাপারে আইনানুগ ব্যাবস্থা নেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

    265Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর