রমেক হাসপাতালে রোগী হয়রানি দুই কর্মচারী বরখাস্ত, তদন্ত কমিটি গঠন - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৫০ পূর্বাহ্ন

    রমেক হাসপাতালে রোগী হয়রানি দুই কর্মচারী বরখাস্ত, তদন্ত কমিটি গঠন

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
    রংপুর প্রর্তিনিধি


    রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে কর্মরত এক চিকিৎসক তার গুরুতর অসুস্থ মাকে ভর্তি করাতে গিয়ে হয়রানির ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে দুইজনকে বরখাস্ত করা হয়েছে।
    মঙ্গলবার (২০ সেপ্টেম্বর)বিকাল সাড়ে তিনটার দিকে হাসপাতালের পরিচালক ডা. শরীফুল হাসান দুই কর্মচারীকে বরখাস্ত করার বিষয়টি নিশ্চিত করেন।
    হাসপাতালের পরিচালক ডা. শরীফুল হাসান জানান, হয়রানির শিকার চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে তাদের বরখাস্ত করা হয়েছে। তিনি জানাান, চুক্তিভিত্তিক নিয়োগপ্রাপ্ত দুই কর্মচারী মাসুদ ও ঝর্না বেগমকে বরখাস্ত করা হয়। এছাড়া হয়রানির নেপথ্যে আরও কেউ জড়িত আছে কি না তা জানতে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।
    এছাড়া হৃদরোগ বিভাগের সহযোগী অধ্যাপক ডা. হরিপদ সরকারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হলেন, হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোস্তফা জামান চৌধুরী এবং ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. আবুল হাসান। কমিটিকে ৫ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে বলে জানান তিনি।
    এর আগে, রমেক হাসপাতালের অর্থোসার্জারি বিভাগের জুনিয়র কনসালটেন্ট এ বি এম রাশেদুল আমীর তার অসুস্থ মাকে হাসপাতালে ভর্তি করাতে গিয়ে বকশিশ সিন্ডিকেটের কবলে পড়ে হয়রানির শিকার হন। পরে এ নিয়ে পরিচালক বরাবর লিখিত অভিযোগ দেন রাশেদুল আমীর।
    মিজান/স্মৃতি
    21Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর