রণবীর আলিয়ার পছন্দের গানে নেচে মাতালেন - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

    রণবীর আলিয়ার পছন্দের গানে নেচে মাতালেন

    • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ :


    রণবীর-আলিয়ার বিয়ের মেহেদি অনুষ্ঠানে গান চালানোর দায়িত্বে ছিলেন দুই তারকার বন্ধু পরিচালক অয়ন মুখোপাধ্যায়। রণবীর তাকে আলিয়ার পছন্দের গান চালাতে বলে দিয়েছিলেন। নাচের পারফরমেন্সে যোগ দিয়েছিলেন রণবীর, তার মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি, তুতো বোন কারিনা কাপুর খান, কারিশমা কাপুর প্রমুখ।

    কনে আলিয়া তার হাতে লেখেন স্বামী রণবীরের পছন্দের সংখ্যা। বর রণবীর লেখেন স্ত্রীর আলিয়ার নাম। বিয়ের আগের দিন কাপুরদের ‘বাস্তু’র বাড়িতেই অনুষ্ঠানে মেতেছিলেন দুই পরিবারের সদস্যরা। রণবীর-আলিয়ার মেহেদি অনুষ্ঠানের ছবি এখন প্রকাশ্যে। জানা গেল, অনুষ্ঠানের অন্দরমহলের খুঁটিনাটিও।

    সেই ছবি প্রকাশ করে আলিয়া ক্যাপশনে লিখলেন, ‘মেহেদির দিনটা আমার কাছে স্বপ্নের মতো ছিল। পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে হুল্লোড় করে সময় কেটেছে।’

    জানা গেল, আলিয়ার ‘মিস্টার কাপুর’ (রণবীরকে আদর করে যে নামে ডাকেন আলিয়া) তার কনের জন্য একটি নাচের বন্দোবস্ত করেছিলেন।

    মেহেদির ছবিগুলোর সঙ্গে এই নায়িকা আরও লেখেন, ‘কয়েকটি নীরব মুহূর্ত, আবেগ, চোখে জল— এমন ভাবেই সময় কাটালাম আমার ভালোবাসার সঙ্গে। জীবনে কয়েকটি দিন এমনও যায়।’

    দুটি ছবিতে আলিয়া এবং রণবীরের প্রেমের গল্প স্পষ্ট হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে, রণবীরকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আলিয়া। দু’জনের নাক একে অপরকে স্পর্শ করে রয়েছে। অন্য ছবিতে কেবল আলিয়ার মুখ স্পষ্ট। রণবীরের পিছন থেকে ছবিটি তোলা হয়েছে। আলিয়া জাপটে জড়িয়ে ধরেছেন তার ভালোবাসাকে।


    লালসবুজের কণ্ঠ/শান্ত

    9Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর