1. [email protected] : News room :
রংপুরে মামলার চার্জশিটে নাম প্রত্যাহার দাবি - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ অপরাহ্ন

রংপুরে মামলার চার্জশিটে নাম প্রত্যাহার দাবি

  • আপডেটের সময় : শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৯

রংপুর সংবাদদাতা: রংপুরের পাগলাপীরের আলোচিত লেবু মিয়া হত্যা মামলার বাদিকে ঠাকুরপাড়ার মামলায় ষড়যন্ত্র মুলক ভাবে জড়িয়ে চার্জশিটে দেয়া নাম প্রত্যাহারের দাবি জানিয়েছেন নজরুল ইসলাম নামের এক ব্যবসায়ী।

আজ শনিবার দুপুরে রংপুর প্রেসক্লাবে সাংবাদিক সন্মেলন করে এই অভিযোগ করেন ব্যবসায় নজরুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি বলেন, তার ভাই ব্যবসায়ী লেবু মিয়াকে গত বছরের ১৪ জুন শ্বাসরোধ করে হত্যা করে রংপুর সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাফিজুর রহমান লিটন ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা।

ওই ঘটনায় কাউন্সিলর মোস্তাফিজুর রহমান লিটনকে প্রধান আসামীকে রংপুর সদর থানায় মামলা করেরন। হত্যা মামলায় অভিযুক্ত কাউন্সিলর মোস্তাফিজুর রহমান লিটন সম্প্রতি জেলখানায় গেছেন।

এদিকে, মামলা করায় কাউন্সিলর লিটন বাদি নজরুল ইসলামকে বিভিন্ন সময় হত্যার হুমকি দিয়ে আসছে। কাউন্সিলর বাদিকে শায়েস্তা করার জন্য পুলিশকে ম্যানেজ করে রংপুর সদর উপজেলার খলেয়া ইউনিয়নের ঠাকুর পাড়ার হিন্দু পল্লীতে হামলার ঘটনায় যুক্ত করেন। সম্প্রতি এই মামলার অভিযোগ পত্র আদালতে দিয়েছে পুলিশ।

অভিযোগপত্রে বাদি নজরুল ইসলামকে গংগাচড়া থানার মামলায় ১৩২ নং আসামী ও সদর থানার মামলায় ২০৪ নং আসামী করা হয়েছে।

তিনি ঘটনার সুষ্ট তদন্ত দাবী করে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, ভাই হত্যা মামলার বাদি হওয়ার কারণে কাউন্সিলর মোস্তাফিজুর রহমান লিটন পুলিশকে ম্যানেজ করে ঠাকুরপাড়া মামলায় তাকে অভিযুক্ত করে চার্জশিটে তার নাম দেয়া হয়েছে বলে জানান তিনি। নজরুল ইসলাম বলেন, রংপুর রেঞ্জের ডিআইজি, পুলিশ সুপার ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রীকে জানাতে চাই, আমি নির্দোষ। আমাকে ষড়যন্ত্র মুলক ভাবে ঠাকুর পাড়ার মামলায় আসামী করা হয়েছে।

19Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর