1. [email protected] : News room :
মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্ক ঘুরছেন তাহসান-মিথিলা - লালসবুজের কণ্ঠ
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন

মেয়েকে নিয়ে একসঙ্গে নিউইয়র্ক ঘুরছেন তাহসান-মিথিলা

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

লালসবুজের কণ্ঠ বিনোদন ডেস্ক:

বাংলাদেশের শোবিজের জনপ্রিয় তারকা জুটি ছিল তাহসান-মিথিলা। কিন্তু ২০১৭ সালের ২০শে জুলাই হঠাৎ করেই কোন কারণ না জানিয়ে ফেসবুকে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা।

তারপর থেকে দুইজন এই বিবাহবিচ্ছেদ ও নিজেদের বর্তমান সম্পর্ক নিয়ে গণমাধ্যমে তেমন কোন মন্তব্য করতে আগ্রহ প্রকাশ করেন না। তবে এবার জানা গেল, এই সাবেক দম্পতি নিজেদের একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে একসঙ্গে নিউইয়র্কে ঘুরছেন।

এই দুই তারকার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের কার্যক্রম লক্ষ্য করে দেখা যায়, দুইজনই এখন অবস্থান করছেন নিউইয়র্কে। সেখানকার এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইন্সটাগ্রামে।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে তিনি মেয়েকে ঘাড়ে করে নিয়ে আছেন। অন্যদিকে মিথিলা মেয়ের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার ছবি আপলোড করেছেন। দুই ছবিতেই আইরা তাহরিম খানকে একই পোশাকে দেখা গেছে।

এছাড়া দুই জনই নিউইয়র্কের সেন্ট্রাল পার্ক সহ অন্য স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন। যা নিয়ে ভক্তরা কমেন্টে প্রশ্ন রেখেছেন আবারও এক হচ্ছেন কি দুইজন। তবে এমন প্রশ্নের উত্তর দেননি তাহসান মিথিলার কেউই।

দীর্ঘদিন প্রেম করে ২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে এক কন্যা সন্তান আসে।

67Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর