মাহিয়া মাহির পাশে দাঁড়ালেন অভিনেত্রী তমা মির্জা - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০১ অপরাহ্ন

    মাহিয়া মাহির পাশে দাঁড়ালেন অভিনেত্রী তমা মির্জা

    • আপডেটের সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

    লালসবুজের কণ্ঠ, বিনোদন ডেস্ক:


    সরকারি অনুদানে ‘আশীর্বাদ’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হয়েছেন তাহেরা ফেরদৌস জেনিফার। কিন্তু প্রযোজক হিসেবে ক্যারিয়ারের শুরুতেই সিনেমার পরিচালক, নায়ক ও নায়িকার সঙ্গে তুমুল বিবাদে জড়ান তিনি।

    বিশেষ করে গণমাধ্যমকে দেওয়া বেশ কয়েকটি বক্তব্যে সিনেমার নায়িকা মাহিয়া মাহিকে ব্যক্তিগত আক্রমণ করেছেন বলে অভিযোগ আসে তার বিরুদ্ধে, যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

    বিষয়টি মোটেই ভালোভাবে নেননি ঢাকাই সিনেমার কয়েকজন নায়িকা। ফেসবুক পোস্টে তারা শিল্পী সম্পর্কে প্রযোজকের এসব বক্তব্যকে ‘নোংরামো’ আখ্যা দিয়ে প্রতিবাদ জানিয়েছেন।

    প্রতিবাদকারী নায়িকাদের মধ্যে অন্যতম ‘নদীজন’খ্যাত অভিনেত্রী তমা মির্জা। মাহিয়া মাহির পাশে এসে দাঁড়িয়েছেন তিনি।

    বুধবার সন্ধ্যায় জাতীয় পুরস্কার পাওয়া এ অভিনেত্রী নিজের ফেসবুক পেজে লিখেছেন— ‘আশীর্বাদ’ চলচ্চিত্রটি আশা করি হলে গিয়ে দর্শক দেখবেন। কিন্তু একজন চলচ্চিত্রশিল্পী হিসেবে আমি শিল্পীদের এভাবে ছোট করার ঘটনাকে ধিক্কার, তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

    একজন চলচ্চিত্রের শিল্পী হিসেবে এতটুকু বলতে পারি— একজন সত্যিকারের প্রযোজক কখনো তার ছবির পরিচালক বা শিল্পীদের এভাবে অসম্মান করে কথা বলবেন না, বলতে পারেন না।’

    তমা আরও লিখেছেন— ‘নিজেদের মধ্যে কোনো ভুল-বোঝাবুঝি থাকলে সেটার সমাধান হতে পারত অন্যভাবে। কিন্তু বিষয়টি নিয়ে এখনো যা চলছে, তা কখনোই কাম্য নয়।

    একপক্ষ যখন কিছু বলেন, তখন আরেক পক্ষ তার উত্তর দেবেন— এটিই স্বাভাবিক। কিন্তু তাই বলে এভাবে একজন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক ও দুজন প্রতিষ্ঠিত শিল্পীকে যা ইচ্ছে তাই বলবেন একজন প্রযোজক, তা মেনে নেওয়া সম্ভব নয়। সম্মান পেতে চাইলে তার আগে সম্মান দেওয়া শেখাটাও জরুরি।’


    লালসবুজের কণ্ঠ/এআর

    28Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর