1. [email protected] : News room :
মাধবপুরে বিজিবি অভিযানে গাজা-ইয়াবাসহ আটক দুই - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

মাধবপুরে বিজিবি অভিযানে গাজা-ইয়াবাসহ আটক দুই

  • আপডেটের সময় : বুধবার, ৩১ আগস্ট, ২০২২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:


হবিগঞ্জের মাধবপুর উপজেলার সীমান্তবর্তী ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা ও ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিলসহ দুই জনক আটক করেছে বিজিবি।

মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ৮টায় উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করে তাদের আটক করা হয়।
মাধবপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আলা উদ্দিনের উপস্থিতে এ অভিযান পরিচালিত হয়।

আটককৃতরা হলেন ধর্মঘর ইউনিয়নের শিয়ালউড়ি গ্রামের আমিন মিয়ার পুত্র আঃ মজিদ (৩৬) এবং একই গ্রামের কাশই মিয়ার পুত্র আশিক মিয়া (৩৬) । এসময় টাস্কফোর্সের অভিযানের টের পেয়ে ৩জন মাদক চোরাকারবারী পালিয়ে যায়।

বিজিবি ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস কবির জানান-মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার শিয়ালউড়ি এলাকায় অভিযানটি পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিজিবি ধর্মঘর কোম্পানী কমান্ডার সুবেদার আইয়ূব খান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বি বাড়ীয়া জেলার এডি মিজানুর রহমান, মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর হবিগঞ্জ জেলার এডি কাজী হাবিবুর রহমান।

এ অভিযানে ২ হাজার ১৮০ পিস ইয়াবা, ১৮ কেজি গাঁজা, ৭০ বোতল ভারতীয় (ইস্কাফ)ফেন্সিডিল ও একটি গাঁজা পরিমাপের যন্ত্র উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৭ লক্ষ ৪৮ হাজার টাকা। ধৃত আসামী ও জব্দকৃত মালামাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের নিকট হস্তান্তর করা হয়েছে।


পিন্টু/এআর

10Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর