1. [email protected] : News room :
মাধবপুরে নিখোঁজের দুই দিন পর গ্যাসফিল্ড কর্মচারির লাশ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

মাধবপুরে নিখোঁজের দুই দিন পর গ্যাসফিল্ড কর্মচারির লাশ উদ্ধার

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি:


হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গ্যাসফিল্ডের তেলের ট্যাংক থেকে তফছির মিয়া(২৫) নামে এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এতে লাফ দিয়ে তিনি আত্মহত্যা করেন বলে পুলিশ সিসিটিভির ফুটেজ দেখে নিশ্চিত হয়েছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মাধবপুর থানা পুলিশ এ মরদেহ উদ্ধার করে। মৃত তফছির মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের জলিল মিয়ার ছেলে। বাংলাদেশ গ্যাস ফিল্ডস কোম্পানি লিমিটেডের নিয়ন্ত্রণাধীন হবিগঞ্জ গ্যাসফিল্ডের দৈনিক শ্রমিক ছিলেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, গত রোববার থেকে তফছির মিয়াকে খোঁজে পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার হবিগঞ্জ গ্যাস ফিল্ডের তেলের ট্যাংকে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করেছে।

তিনি আরও জানান, ‘সিসিটিভির ফুটেজে দেখা গেছে রোববার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে তফছিরকে গ্যাসফিল্ডে প্রবেশ করেন এবং পরে সেখানে থাকা তেলের ট্যাংকের ঢাকনা উঠিয়ে তাকে লাফ দিতে দেখা গেছে। এজন্য নিশ্চিতভাবেই বলা যায় এটি আত্মহত্যা, ময়না তদন্তের জন্য মরদেহটি হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


পিন্টু/এআর

49Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর