মহীপুর হাসপাতালের মাসিক সভা - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১২:২৮ পূর্বাহ্ন

    মহীপুর হাসপাতালের মাসিক সভা

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

    পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি


    চিকিৎসার মান বৃদ্ধির লক্ষে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মহীপুর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি মাসিক সভা করেন। বৃহস্পতিবার দুপুরে কমপ্লেক্সের অডিটরিয়ামে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পণা কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদীর সভাপতিত্বে মাসিক সভা হয়।

    জয়পুরহাট-১ আসনের সাংসদ অ্যাডভোকেট সামছুল আলম দুদু সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। সভার শুরুতেই ডা. মেহেদী শুভেচ্ছা বক্তব্যে বলেন, এখানকার ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারী এবং আপনাদের সহযোগিতায় হাসপাতালটি সেবার মানের জন্য র্শীষে স্থান পেয়েছে।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পণা কর্মকর্তা মো. রায়হানুল হক, হাসপাতালের রোগ নিয়ন্ত্রণ বিভাগের মেডিকেল অফিসার ডা. হুসনিয়ারা পারভীন, থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, উপজেলা আ,লীগের সা. সম্পাদক জিহাদ মন্ডল, হাসপাতালের ইনচার্জ প্রবীর কুমারসহ সকল ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীগণ। সভার আগে এমপি সাহেব হাসপাতালের বিভিন্ন ওয়ার্ড পরির্দশন করেন। এসময় রোগীদের সঙ্গে কথা বলেন ও তাদের খোজখবর নেন।

    রোগীদের যত্ন সহকারে চিকিৎসা সেবা প্রদানের জন্য দ্বায়িত্বরত ডাক্তারদের বেশী করে মনোযোগি হতে বলেন। শেষে হাসপাতালের সামনে নবনির্মিত দৃষ্টি নন্দন বঙ্গবন্ধু পানির ফোয়ারা, মহিলাদের নামাজ ঘর, আধুনিক প্যাথলজিক্যাল ল্যাব ও ডিজিটাল আল্ট্রাসনোগ্রাম সেন্টারের শুভ উদ্বোধন করেন এমপি দুদু।

    বকুল/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর