1. [email protected] : News room :
মন্দিরের সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় ও অর্থদান করলেন মেয়র প্রার্থী হিজল - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

মন্দিরের সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় ও অর্থদান করলেন মেয়র প্রার্থী হিজল

  • আপডেটের সময় : শনিবার, ১৪ মে, ২০২২

ঝিনাইদহ প্রতিনিধিঃ


১৩ই মে শুক্রবার বিকালে পৃথক স্থানের দু’টি মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করলেন ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার হিজল।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে অনেকেরই নাম শোনা যাচ্ছে। এরমধ্যে জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার হিজল অন্যতম।

তাকে ঝিনাইদহ শহরের বিভিন্ন পয়েন্টে গণসংযোগ করতে দেখা যায়। তিনি আসন্ন ঝিনাইদহ পৌরসভার নির্বাচনে মেয়র পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন।

তার এই ঘোষণায় দল-মত-নির্বিশেষে অনেকেই উচ্ছাসিত ও আগ্রহ দেখাচ্ছেন। এরই ধারাবাহীকতায় ৫ই মে শুক্রবার বিকেলে ঝিনাইদহের মহীষাকুন্ডু শ্মশান মন্দির ও চরমুরারীদহ এলাকার দু’টি পৃথক স্থানের মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় ও অর্থদান করলেন ঝিনাইদহ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার হিজল।

ঝিনাইদহের বিশিষ্ট শিল্পপতি নাসের শাহরিয়ার জাহিদী মহুল সাহেবের ছোট ভাই আসন্ন পৌরসভা নির্বাচনে নাগরিক ঐক্যের ব্যানারের মেয়র প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজল।

মতবিনিময় কালে কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজল বলেন, আমরা দীর্ঘদিন ধরে মানুষের সেবা করে আসছি, পৌর মেয়র নির্বাচিত হলে এই সেবার হাত আরও প্রসারিত করবো।

আলাদা কল্যান ফান্ড তৈরি করে দুঃস্থ ও অসহায় পরিবারের জন্য কাজ করে যাব। এ সময় মহিলারা আগামী পৌর ভোটে হিজলের পাশে থাকার দৃঢ় আশ্বাস প্রদান করেন।


জাহিদুর /তন্বী

2Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর