1. [email protected] : News room :
মঠবাড়িয়ায় প্রেমের জেরে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় প্রেমের জেরে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০১৯

পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আজ বিকেলে স্থানীয় পশ্চিম কলেজ পাড়ায় নুসরাত জাহান স্বর্ণা (১৭) নামে এক কলেজ ছাত্রীকে ছুরি মেরে আহত করেছে এক বখাটে যুবক।

আহত কলেজ ছাত্রী স্থানীয় মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী।

সোমবার বিকেলে পৌর শহরের পশ্চিম কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্রীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমানে ছাত্রীটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। অভিযুক্ত বখাটের নাম শহিদুল ইসলাম দুলাল (২৮)। অভিযুক্ত শহিদুল ইসলাম উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নিবাসী কালিকাবাড়ি গ্রামের সামসুল হকের ছেলে।

আহত কলেজ ছাত্রীর বাবা সৌদি প্রবাসী জাকির হোসেন মৃধা জানান, আমার মেয়ে শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। সে প্রতিদিনের ন্যায় প্রাইভেট পড়ে বাসায় যাওয়ার পথে তার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে আহত করে বখাটে শহিদুল ইসলাম দুলাল। বখাটে শহিদুল বেশ কিছুদিন ধরে আমার মেয়েকে কলেজে ও প্রাইভেটে আসা যাওয়ার পথে উত্যক্ত ও প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। আমার মেয়ে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে বখাটে শহিদুল ক্ষিপ্ত হয়ে এ হামলা করে পালিয়ে যায়।

আহত কলেজ ছাত্রীর নানা মুক্তিযোদ্ধা আ. লতিফ হাওলাদার জানায়, বখাটে শহিদুল ইসলাম দুলাল আমার নাতনীকে র্দীঘদিন যাবত উত্যক্ত করায় আমি গত ২ মে ২০১৮ তারিখ মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করি।মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আজিম-উল-হক তার কলেজের ছাত্রীর উপর এ হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারী বখাটেকে দ্রুত গ্রেফতারের দাবি জানান।

এ ব্যাপারে অভিযুক্ত শহিদুল ইসলাম দুলালের সাথে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

পিরোজপুরের পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান জানান, কলেজ ছাত্রীর উপর বখাটের হামলার খবর পেয়ে ওই বখাটেকে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, এ হামলার ঘটনার তদন্তের জন্য তিনি সরজমিনে ঘটনাস্থল পরির্দশন করেন।

8Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর