মঞ্চ প্রস্তুত, যুবদলের সমাবেশ ঘিরে সতর্ক পুলিশ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০২ অপরাহ্ন

    মঞ্চ প্রস্তুত, যুবদলের সমাবেশ ঘিরে সতর্ক পুলিশ

    • আপডেটের সময় : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২

    লালসবুজের কণ্ঠ,নিউজ ডেস্ক


    মুন্সিগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষে যুবদল নেতা শহীদুল ইসলাম শাওনের নিহত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেছে যুবদল কেন্দ্রীয় কমিটি। শনিবার (২৪ জুলাই) বিকেল ৩টায় আনুষ্ঠানিকভাবে এ সমাবেশে শুরু হওয়ার কথা রয়েছে।

    সরেজমিনে দেখা গেছে, সমাবেশের জন্য নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়কে পিকআপ ভ্যানে অস্থায়ী মঞ্চ তৈরি করা হয়েছে। সমাবেশে আসা নেতাকর্মীদের বসার জন্য সড়কে বিছানো হয়েছে কার্পেট। সড়ক ডিভাইডারের বিদ্যুতের খুঁটিতে লাগানো হয়েছে মাইক।

    সমাবেশে অংশ নিতে ইতোমধ্যে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আসতে শুরু করেছে বিএনপির নেতাকর্মীরা। তারা ব্যানার হাতে ছোট-ছোট মিছিল নিয়ে স্লোগান দিয়ে উপস্থিত হচ্ছে সমাবেশে স্থলে। শাওনের মৃত্যুর ঘটনার বিচারের দাবির পাশাপাশি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতেও স্লোগান দিচ্ছেন নেতাকর্মীরা।

    বিএনপির সমাবেশের কারণে ইতোমধ্যে নয়াপল্টন ভিআইপি সড়কের একপাশে যান চলাচল সংকোচিত হয়ে গেছে। যার ফলে এ পাশ দিয়ে যাতায়াতকারী সাধারণ মানুষকে কিছুটা ভোগান্তিতে পড়তে হচ্ছে।

    সমাবেশেকে কেন্দ্র করে অন্যান্য দিনের মতো আজও সতর্ক অবস্থানে রয়েছে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সমাবেশস্থলের পাশে নয়াপল্টনে মিডওয়ে হোটেলের পাশাপাশি নাইটিঙ্গেল মোড়েও পুলিশকে অবস্থান নিতে দেখা গেছে। এছাড়া সমাবেশস্থলের পাশে পুলিশের জল কামনাও রয়েছে।

    যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল মোনায়েম মুন্নার সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদস্যরাও বক্তব্য রাখবেন।

    নিউজ ডেস্ক/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর