1. [email protected] : News room :
ভোলাহাটে বিজিবির মাদকবিরোধী মতবিনিময় সভা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

ভোলাহাটে বিজিবির মাদকবিরোধী মতবিনিময় সভা

  • আপডেটের সময় : বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৯

ভোলাহাট প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ২৫ সেপ্টেম্বর বুধবার সকালে ৫৯ ব্যাটলিয়ন বিজিবি’র সীমান্ত অপরাধ, মাদক-অস্ত্র চোরাচালান ও নারী-শিশু পাচার রোধ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

চাঁনশিকারী বিজিবি কোম্পানী কমান্ডা সুবেদার মহিউদ্দিনের সভাপতিত্বে মঞ্জুর আহম্মেদ উচ্চ বিদ্যালয় হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলাহাট ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আতাউর রহমান, মহিলা মেম্বার আফরোজা বেগম, মঞ্জুর আহম্মেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, বিজিবি’র সৈণিকগন, খাড়োবাটরা জামে মসজিদের ইমাম মাওলানা জিয়াউর রহমান, হাফেজ সেলিম রেজা, বিদ্যালয়ের শিক্ষক মুনিরুল ইসলাম, বজলুর রহমান, এরশাদ আলীসহ শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এ সময় বক্তারা বলেন- মাদক,চোরাচালান, নারী ও শিশু পাচার রোধ,বাল্য বিবাহ নিয়ে সবাইকে সচেতন থাকতে হবে। এ ধরনের মতবিনিময় সভা বিদ্যালয়ে করার উদ্দেশ্যে হলো সবার বাড়িতে বাড়িতে ছাত্র-ছাত্রীদের মাধ্যমে ম্যাসেজ পৌছে দেওয়া।

এ সময় ভারত থেকে আসামের কেউ যেন বাংলাদেশে অনুপ্রবেশ করতে না পারে বিজিবির পক্ষ থেকে এলাকাবাসী পাশে থেকে সহায়তা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

131Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর