1. [email protected] : News room :
ভোলার ৪ ইউনিয়নে নৌকার প্রার্থীরা বিজয়ী - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

ভোলার ৪ ইউনিয়নে নৌকার প্রার্থীরা বিজয়ী

  • আপডেটের সময় : বুধবার, ১৫ জুন, ২০২২

নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


ভোলার দুই উপজেলার চার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চারটিতেই নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। দৌলতখান উপজেলা রিটার্নিং কর্মকর্তা আবদুস সালাম খান ও লালমোহন উপজেলা রিটার্নিং কর্মকর্তা আমির খসরু গাজী এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজয়ীরা হলেন- দৌলতখান উপজেলার হাজিপুর ইউনিয়নে হামিদুর রহমান টিপু, সৈয়দপুরে আবদুল মালেক মাস্টার, লালমোহন উপজেলার কালমা ইউনিয়নে আক্তার হোসেন ও রমাগঞ্জ ইউনিয়নে গোলাম মোস্তফা বিজয়ী।

হাজিপুর ইউনিয়নে নৌকার প্রার্থী হামিদুর রহমান পেয়েছেন ১ হাজার ৬৬১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবী আবদুল্যাহ কিরন পাটোওয়ারী (আনারস) পেয়েছেন ৭৫০ ভোট। সৈয়দপুর ইউনিয়নে আবদুল মালেক মাস্টার নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল মোতালেব (চশমা) পেয়েছেন ২ হাজার ৬৯৩ ভোট।

লালমোহনের রমাগঞ্জ ইউনিয়নে নৌকার প্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন ৮ হাজার ২৬৬ ভোট। তার নিকতটম প্রতিদ্বন্দ্বী মাওলানা ঈমাম উদ্দিন শামীম (হাতপাখা) পেয়েছেন এক হাজার ৫৩০ ভোট। কালমা ইউনিয়নে আক্তার জোসেন নৌকা প্রতীকে পেয়েছেন ১৪ হহাজার ২২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাওলানা লোকমান হোসেন (হাতপাখা) পেয়েছেন ১ হাজার ৬২০ভোট।


লালসবুজের কণ্ঠ/এআর

17Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর