ভাড়া বাসা থেকে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

    ভাড়া বাসা থেকে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

    • আপডেটের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক


    রাজশাহীতে রুপালি খাতুন নামে এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকালে নগরীর দাশপুকুর ডিসির মোড় এলাকার ভাড়া বাসা থেকে রাজপাড়া থানা পুলিশ ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে।

    নিহত রুপালি খাতুন (২৫) নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর ভবানীপুরের বাসিন্দা ও সৌদি প্রবাসী হারুন অর রশিদের দ্বিতীয় স্ত্রী। তার বাবার বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার বাজিয়াকোলায়। নগরীর দাশপকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের বাসার দ্বিতীয় তলায় একাই ভাড়া থাকতেন ওই গৃহবধূ ।

    পুলিশ ও স্থানীয়রা জানান, আজ ভোরে ফজরের নামাজের জন্য অজু করতে ওঠেন বাড়ির মালিকের ছেলে আবু বক্কর সিদ্দিক। ওই সময় তিনি দরজার সামনে ভাড়াটিয়া ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। স্বামীর সঙ্গে ওই নারীর প্রায়ই ঝগড়াঝাটি হতো।

    রুপালি খাতুনের ভাই রফিকুল ইসলাম অভিযোগ করে বলেন, ভগ্নীপতির প্রথম স্ত্রী ও তার শ্যালকরা একই এলাকায় থাকেন। তারাই তার বোনকে পরিকল্পিতভাবে হত্যা করেছেন। সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের চিহিৃত করে বিচার দাবি করছি।

    এ বিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়ির তিন তলা থেকে পড়ে তিনি মারা গেছেন। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছি। প্রতিবেদন পেলে আসল ঘটনা জানা যাবে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    টিআর/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর