1. [email protected] : News room :
ভারতের গণমাধ্যমের প্রশংসায় ভাসছে সাতক্ষীরার সুতপা মণ্ডল - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

ভারতের গণমাধ্যমের প্রশংসায় ভাসছে সাতক্ষীরার সুতপা মণ্ডল

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

মাসুদ পারভেজ,সাতক্ষীরা:

ভারতের গণমাধ্যমে উঠে এলো সাতক্ষীরার সুতপা মণ্ডলের কণ্ঠের প্রশংসার কথা। ভারতের নিউজ এইটিন লিখেছে- ‘ফের প্রতিভার বিচ্ছুরণে কাঁপল ফেসবুক ৷ বর্তমানে জীবনের বেশ অনেকটা জায়গা জুড়েই রয়েছে সোশ্যাল মিডিয়া ৷ এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকে সুযোগ সুবিধা অনেকটাই বেড়েছে ৷ কিছুদিন আগেই রাণু মণ্ডলের গানো তোলপাড় ফেলেছিল সোশ্যাল মিডিয়ায় ৷ আজ তিনি সেলিব্রিটি রানাঘাট স্টেশনের ভাইরাল ভিডিও-র পরে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি।

এতে আরো বলা হয়েছে, ‘সব থেকে বড় কথা আমাদের দেশের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের যা রে, যা রে উড়ে যা রে পাখি গানটি নিমেষেই ভাইরাল হয়েছে ৷ বাংলাদেশের বাসিন্দা সপ্তম শ্রেণির ছাত্রী সুতপা মণ্ডল সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোদন্ডা গ্রামের বাসিন্দা ৷ অত্যন্ত দরিদ্র পরিবারের মেধাবী সন্তান সুতপা।

ভারতের ইন্ডিয়ান টাইমসের বাংলা সংস্করণ এই সময়ে লিখেছে ‘এই শিল্পী অবলীলায় খালি গলায় গেয়ে ফেলছেন লতা মঙ্গেশকর এবং আশা ভোঁসলের কন্ঠে বিভিন্ন গান। তাঁর এই খালি গলায় গাওয়া গান এতই সুন্দর এবং নিপুণ যে সোশ্যাল মিডিয়ার নেটিজেন অভ্যর্থনা জানিয়েছেন তাঁকে। এই ছোট্ট খুদে গায়িকার নাম হল সুতপা মন্ডল। বাংলাদেশের সাতক্ষীরা জেলার আশাশুনি কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী সুতপা। তাঁর গাওয়া গান সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল।

89Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর