1. [email protected] : News room :
ভাগ্য ফিরেছে সোনাল চৌহানের - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

ভাগ্য ফিরেছে সোনাল চৌহানের

  • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


শুরুটা বেশ ভালোই হয়েছিল সোনাল চৌহানের। ইমরান হাসমির হাত ধরে জান্নাত ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন এ অভিনেত্রী। তবে এরপর সেভাবে আর আলোচনায় আসতে পারেননি তিনি। উল্লেখ করার মতো কোনো কাজ করেননি। তবে আবার সোনালকে নিয়ে আলোচনা শুরু হয়েছে বিটাউনে। প্রভাসের বহু আলোচিত ‘আদিপুরুষ’ ছবির সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। বলা যায়, এত দিনে তাঁর ভাগ্য ফিরেছে।

ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিটিকে ঘিরে দর্শকদের দারুণ কৌতূহল। পৌরাণিক মহাকাব্য রামায়নের আধারে নির্মিত হচ্ছে এই ছবি। ইতিমধ্যে আদিপুরুষ ছবিতে প্রভাসের প্রথম লুক প্রকাশ্যে এসেছে। প্যান ইন্ডিয়ান এই সুপারস্টারকে সংশ্লিষ্ট চরিত্রে দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

প্রভাস ছাড়াও এই ছবির মূল চরিত্রে আছেন সাইফ আলী খান আর কৃতি শ্যানন। তাই আদিপুরুষ-এর মতো বড় বাজেটের ছবির সঙ্গে যুক্ত হতে পেরে যারপরনাই খুশি সোনাল। এই ছবিতে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

সোনাল এ প্রসঙ্গে বলেন, ‘“আদিপুরুষ” ছবির অংশ হতে পেরে আমি অত্যন্ত রোমাঞ্চিত। আজ অবধি আমি যত ছবিতে কাজ করেছি, তার চেয়ে একদম আলাদা এই ছবি। আমার পুরোপুরি বিশ্বাস যে আদিপুরুষ ছবিটিকে দর্শক দারুণ উপভোগ করবেন।’ জান্নাত ছবির পর সোনালকে বেশ কিছু দক্ষিণি ও হিন্দি প্রকল্পে দেখা গেছে।

এ বছরই সোনালের ঝুলিতে আরেকটি বড় ছবি এসেছে। তাঁকে দক্ষিণি সুপারস্টার নাগার্জুনের সঙ্গে দ্য ঘোস্ট ছবিতে দেখা যাবে। উচ্চমানের এই অ্যাকশনধর্মী ছবিতে প্রথমে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের অভিনয় করার কথা ছিল।

পরে তাঁর পরিবর্তে সোনালকে নেওয়া হয়েছে। তাই সব মিলিয়ে এখন একটু সুখের মুখ দেখেছেন তিনি। তবে সোনাল মনে করেন যে বিটাউনে একজন পথনির্দেশক থাকা প্রয়োজন। এক সাক্ষাৎকারে এই নবীন তারকা বলেছিলেন, ‘“জান্নাত” ছবির পর আমি মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি। এখনো আমাকে অনেকে এই ছবির চরিত্রের নাম “জোয়া” হিসেবে মনে রেখেছেন। কিন্তু এই ছবির পর আমি যেন পথ হারিয়ে ফেলি। আসলে বলিউডে আমাকে পথ দেখানোর মতো কেউ ছিলেন না। আর তাই আমি সেই সফলতা পাইনি। আসলে আমি এক এমন দুনিয়া থেকে এসেছি, যার সঙ্গে বলিউডের কোনো সংযোগ ছিল না। আমার মা–বাবা শুধু আমার পড়াশোনা নিয়ে ভাবতেন।’

নিউজ ডেস্ক/স্মৃতি

15Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর