ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণ নেবে রাজশাহীর তিন কিশোর - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৯ মে ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

    ব্রাজিলে ফুটবল প্রশিক্ষণ নেবে রাজশাহীর তিন কিশোর

    • আপডেটের সময় : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

    রাজশাহী প্রতিবেদক:


    ফুটবলে প্রশিক্ষণ নিতে ব্রাজিল যাচ্ছে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার তিন কিশোর খেলোয়াড়। অনূর্ধ্ব-১৭ ক্যাটাগরিতে ব্রাজিল যাচ্ছে তারা। উচ্চতর প্রশিক্ষণ নিতে সারাদেশ থেকে ১৫ কিশোর ফুটবলারারের ব্রাজিল যাওয়ার কথা।

    সৌভাগ্যবান ওই তিন কিশোর হলো রাজশাহী নগরীর রামচন্দ্রপুর এলাকার ফরহাদ, মোহনপুর উপজেলার ধুরইল এলাকার আবির হাসান এবং পুঠিয়া উপজেলার ধোকড়াকুল এলাকার নিবাস কুজুর।

    এই তিন কিশোরের ব্রাজিল যাত্রা নির্বিঘ্ন করতে পাশে দাঁড়িয়েছেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল। নিজ কার্যালয়ে এই তিন কিশোরের হাতে সহায়তার অর্থ তুলে দেন।

    এ সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

    জেলা প্রশাসক আব্দুল জলিল জানান, তৃণমূল পর্যায়ে ফুটবলের বিকাশে প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা কাজ করে যাচ্ছে। অনূর্ধ্ব-১৭ ক্যাটাগরিতে সারাদেশ থেকে মাত্র ১৫ জন ফুটবলার ব্রাজিল যাবার সুযোগ পাচ্ছে।

    এদের মধ্যে রাজশাহীর এই তিন কিশোর রয়েছে। এই তিন কিশোরের ব্রাজিল যাত্রা এখানকার তরুণ ফুটবলারদের আনন্দিত ও উৎসাহিত করেছে।

    জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু বলেন, আমাদের প্রধান লক্ষ্য দেশে ভালমানের খেলোয়াড় তৈরিতে ভূমিকা রাখা। আমরা প্রচেষ্টা অব্যাহত রেখেছি। তাতে সফলতাও আসছে।

    জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গির হোসেন বলেন, রাজশাহীর এই তিন কিশোর উন্নত প্রশিক্ষণে ব্রাজিলে যাচ্ছে শুনে বেশ ভালো লাগছে। আমাদের এখন একটাই চাওয়া, তারা যেন জাতীয় পর্যায়ে জায়গা করে নিয়ে দেশের মুখ উজ্জল করতে পারে।


    টি,আর/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর