ব‌্যাচেলর পয়েন্ট’র বাচ্চু গ্রেফতার - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৯ অপরাহ্ন

    ব‌্যাচেলর পয়েন্ট’র বাচ্চু গ্রেফতার

    • আপডেটের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

    নিউজ ডেস্ক লালসবুজের কণ্ঠ:


    পরিচালক কাজল আরেফিন অমির ‘ব‌্যাচেলর পয়েন্ট’। নাটকটির জনপ্রিয়তার কারণে বর্তমানে এর চতুর্থ সিজন চলছে। এই সিজনেও ইউটিউবে নাটকের পর্বগুলো পাচ্ছে মিলিয়ন মিলিয়ন ভিউ।

    সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রেফতার হন ‘লগে আছি ডটকম’-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু। এদিন বিকেলে অমি নাটকের দৃশ্যটি প্রকাশের মাধ্যমে দর্শকদের টুইস্টটি দেন।

    বিয়ের ১০ মাস পরই স্বামীর বিরুদ্ধে অভিনেত্রী সারিকার মামলাবিয়ের ১০ মাস পরই স্বামীর বিরুদ্ধে অভিনেত্রী সারিকার মামলা গল্পের প্রয়োজনেই নাটকের এই চরিত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি গণমাধ্যমকে বলেন, ‘এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি ডটকম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ডেলিভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না। সে জন্য পাবলিক তার বিরুদ্ধে মামলা করে। এবং তাকে গ্রেফতার করা হয়। শেষ পর্যন্ত কী ঘটে জানতে হলে দর্শকদের নাটকটি দেখতে হবে।’

    ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়।

    এতে মারজুক রাসেল ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ।

     


    লালসবুজের কণ্ঠ/এস এস

    16Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর