বিয়ের চতুর্থ দিনেই বিধবা হয়ে হাসপাতালে মনিরা - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:১৪ পূর্বাহ্ন

    বিয়ের চতুর্থ দিনেই বিধবা হয়ে হাসপাতালে মনিরা

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯

    গাজীপুর সংবাদাতা:
    গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন নববধূ মনিরা খাতুন (২৫)। শুক্রবার (২১ জুন) তার বিয়ে হয়েছিল। মনিরা জেলার কাপাসিয়া উপজেলার ডেফুলিয়ার মমিন উদ্দিন প্রধানের মেয়ে।

    শ্রীপুর থানার এসআই মো. রাহাদুজ্জামান আকন্দ জানান, বিকালে শ্বশুরবাড়ি থেকে নববধূ মনিরাকে নিয়ে মোটরসাইকেলে করে বেড়াতে বের হন স্বামী মোস্তফা আকন্দ (৩০)। সন্ধ্যায় তারা শ্রীপুরের চরমারতা বেপারিবাড়ি ব্রিজের কাছে মোড় দিয়ে আঞ্চলিক সড়ক থেকে জয়দেবপুর-কালীগঞ্জ-ঘোড়াশাল সড়কে উঠছিলেন। এ সময় বেপরোয়া একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কাভার্ডভ্যানের নিচে পড়েন মোস্তফা। ঘটনাস্থলেই তিনি মারা যান। আর গুরুতর আহত হন মনিরা।

    সোমবার (২৪ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। মোস্তফা কাপাসিয়া উপজেলার নলগাঁও খয়রাপাড়ার ফজলুল হকের ছেলে।

    পরে এলাকাবাসী মনিরাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। চালক কাভার্ডভ্যানটি নিয়ে পালিয়ে গেছে।

    আহত মনিরার মা নাসিমা আক্তার বলেন, বাড়িতে দুপুরের খাওয়া শেষে বেড়ানোর জন্য মনিরাকে নিয়ে মোটরসাইকেলে করে বের হন মোস্তফা। মোস্তফা ট্রাক চালক।

    শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা (আরএমও) প্রণয় ভূষণ দাস বলেন, মনিরা মাথায় গুরুতর আঘাত পেয়েছেন।

    213Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর