বিয়ের অনুষ্ঠানে ২০ টাকা বকশিস দেওয়ায় মারামারি, বরসহ ৫ জন কারাগারে - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

    বিয়ের অনুষ্ঠানে ২০ টাকা বকশিস দেওয়ায় মারামারি, বরসহ ৫ জন কারাগারে

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    নীলফামারীর ডোমারে একটি বিয়ের অনুষ্ঠানে ২০ টাকা বকশিস দেওয়া-নেওয়াকে কেন্দ্র করে তুমুল মারামারির ঘটনা ঘটেছে।

    জানা গেছে, রোববার রাত সাড়ে ১০টায় উপজেলার হরিণচড়া ইউনিয়নের জামাতপাড়া এলাকার আজিজুল ইসলামের মেয়ে লিমা আক্তারকে বিয়ে করতে আসেন জেলার জলঢাকা উপজেলার ধর্মপাল তহশিলদারপাড়া এলাকার মৃত মজির উদ্দিনের ছেলে রবিউল ইসলাম। এ সময় বরকে মালা পরিয়ে বরণ করে নেয় কনেপক্ষ। স্টেজে বরের সঙ্গে বসার জায়গায় বসতে বকশিস দাবি করে কনেপক্ষের লোক। বরপক্ষ ২০ টাকা বকশিস দেয়।

    এদিকে এত কম টাকা বকশিস দেওয়ায় কনেপক্ষ নিতে অপারগতা প্রকাশ করে। বরপক্ষের লোকজন বকশিসের পরিমাণ বাড়াতে না চাইলে, দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে হট্টগোল শুরু হয় এবং তা মারামারিতে রূপ নেয়। এ ঘটনায় কনের বাবা ডোমার থানায় খবর দিলে বরসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ আগস্ট) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

    আটকরা হলেন জলঢাকা উপজেলার ধর্মপাল তহশিলদারপাড়া এলাকার মৃত মজির উদ্দিনের ছেলে বর রবিউল ইসলাম (২৫), তার চাচা মনছুর আলী (৫৫), মনছুর আলীর দুই ছেলে মঞ্জুরুল ইসলাম (২৩) ও আলীমুল ইসলাম (২০) এবং রবিউলের নিকটাত্মীয় পঞ্চগড়ের দেবীগঞ্জের সোনাহার নুল্লাপাড়া এলাকার মৃত জহুর আলীর ছেলে আল আমীন (২৮)।

    ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী জানান, বর ও কনেপক্ষের মধ্যে মারামারি হলে ৫ জনকে আটক করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


    লালসবুজের কণ্ঠ/এআর

    26Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর