বিশ্বকাপ স্বপ্ন ভেঙে গেল করোনার - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৪৮ অপরাহ্ন

    বিশ্বকাপ স্বপ্ন ভেঙে গেল করোনার

    • আপডেটের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    বিশ্বকাপের ৩ মাস আগেই বড় এক দুঃসংবাদ পেল মেক্সিকো ফুটবল দল। স্প্যানিশ ক্লাব সেভিয়ায় খেলা দলটির প্রতিভাবান মিডফিল্ডার হেসুস করোনা পা ভেঙে মাঠের বাইরে চলে গেছেন।

    বিশ্বকাপের এখনো বেশ কিছুটা সময় বাকি আছে, তবে এই আসরের জন্য সময়মত ফিট হয়ে উঠতে পারবেন কিনা, তা নিয়ে রয়েছে অনিশ্চয়তা।

    সেভিয়া জানিয়েছে, করোনার বাঁ পায়ের অনুজঙ্ঘাস্থি (ফিবুলা) ভেঙে গেছে এবং তার গোড়ালির লিগামেন্টেও চিড় ধরেছে, যার ফলে প্রায় ৪ থেকে ৫ মাস তাকে মাঠের বাইরে থাকতে হতে পারে। ফলে আগামী নভেম্বর-ডিসেম্বরে কাতারে অনুষ্ঠেয় এবারের বিশ্বকাপে তার খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

    ২০১৮ রাশিয়া বিশ্বকাপে মেক্সিকোর রিজার্ভের অন্তর্ভুক্ত ছিলেন করোনা। বিশ্বকাপে দেশের জার্সি গায়ে খেলার স্বপ্নে বিভোর করোনা এবার বিশ্বকাপ বাছাইয়ে দারুণ পারফর্ম করেছিলেন। মাঠের ডান দিকের যেকোনো পজিশনে খেলতে পারদর্শী এই ফুটবলার বাছাইপর্বে ৮ ম্যাচ খেলে ১ গোল এবং ২ অ্যাসিস্ট করেছিলেন।

    সেভিয়ার হয়েও গত মৌসুমে উজ্জ্বল ছিলেন করোনা। ক্লাবটির হয়ে ১২ ম্যাচ খেলে দুটি গোল করেছিলেন, বানিয়ে দিয়েছিলেন আরও ৪টি গোল।

    নিয়মিত পারফর্ম করে বিশ্বকাপের দলে যখন জায়গা প্রায় পাকাপাকি করে ফেলেছিলেন তখনই ঘটল এই অঘটন। বিশ্বকাপে আর্জেন্টিনা, সৌদি আরব এবং পোল্যান্ডের সঙ্গে গ্রুপ ‘সি’তে রয়েছে মেক্সিকো। প্রতিভাবান এই মিডফিল্ডারের দল নিয়ে নতুন করে ভাবনায় ফেলেছে ‘এল ত্রি’দের কোচ টাটা মার্টিনোকে।


    লালসবুজের কণ্ঠ/তন্বী

    2Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর