বিমানবন্দরে পা রেখেই বিশৃঙ্খলার কবলে সাবিনারা - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

    বিমানবন্দরে পা রেখেই বিশৃঙ্খলার কবলে সাবিনারা

    • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

    লালসবুজের কণ্ঠ,নিউজ ডেস্ক


    দক্ষিণ এশিয়ার সেরা হয়ে সাবিনা খাতুনরা আজ ফিরেছেন দেশে। সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের জন্য বিমানবন্দরে সংবাদ সম্মেলনের সময় নির্ধারিত ছিল। তবে বিশৃঙ্খলার মুখে সেটা শুরু হতে দেরি হচ্ছে। বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি।

    বিমানবন্দরে পা রেখেই কোচ ছোটন ও সাবিনা খাতুনরা বিমানবন্দরে বিশৃঙ্খলার মুখে পড়েন। স্বল্প জায়গায় অনেক বেশি গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে অত্যন্ত বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

    বিমানবন্দর কর্তৃপক্ষ, বাফুফে, ক্রীড়া মন্ত্রণালয় সবাই বিষয়টি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে ব্যর্থ হয়৷ ১৫-২০ মিনিট অপেক্ষার পর সবাই বিমানবন্দরের মিডিয়া ব্রিফিং স্থল ত্যাগ করে। তখন জানানো হয়েছিল, বিমানবন্দরে সংবাদ সম্মেলনটি বাতিলই হয়ে গেছে। তবে কিছুক্ষণ পরই আবার শোনা গেছে, সংবাদ সম্মেলন করে তবেই বিমানবন্দর ছাড়বেন ফুটবলাররা।

    এদিকে বিমানবন্দরের বাইরের দিকে বাসের সামনে বিভিন্ন বাদ্য বাজনা ও সমর্থকদের ভিড়। শতাধিক পুলিশ ও আইন শৃঙ্খলাবাহিনীর কর্মকর্তা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

    বিআরটিসির দ্বিতল বিশিষ্ট বাসের ছাদ ফেলে সানজিদা-সাবিনা খাতুনদের আশা পুরণ করা হচ্ছে। বাসের রুট ঠিক হয়েছে- বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন। বাফুফে ভবনে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।

    গত সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ট্রফি নিয়ে বুধবার দুপুরে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন কন্যারা। গোটা দেশ বরণ করে নিচ্ছে তাদের!

    নিউজ ডেস্ক/স্মৃতি

    2Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর