1. [email protected] : News room :
বিবাহবার্ষিকী দিবসই যখন মৃত্যুদিবস - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন

বিবাহবার্ষিকী দিবসই যখন মৃত্যুদিবস

  • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

লালসবুজের কণ্ঠ রিপোর্ট, মিরসরাই


মিরসরাইয়ে বেপরোয়া গতির তিশা পরিবহণের বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার জোরারগঞ্জের বিএসআরএম গেইট এলাকায় মহাসড়ক পারাপারের সময় ঢাকামুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সেলিম উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের পশ্চিম সোনাপাহাড় এলাকার আবু তাহেরের পুত্র। সে উপজেলা যুবলীগের সাবেক সদস্য ছিলেন। পাশাপাশি ঠিকাদারি ব্যবসার সাথে জড়িত ছিলেন।

মৃত্যুর ৩০ মিনিট আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে গায়ে হলুদের একটি ছবি পোস্ট স্ত্রীকে উৎসর্গ করে লিখেন, ‘দেখতে দেখতে আজ বিবাহিত জীবনের ১৩ টি বসন্ত পুরে গেছে। কিন্তু আমার কাছে মনে হয় এইতো সেদিন যেন শুভ পরিণয় হয়েছিল আমার ও প্রিয়তম তোমার। প্রিয়তম, তুমি এই সংসার ও আমার জন্য অনেক করে যাচ্ছো, আজকের এইদিনে তোমাকে জানাই অভিনন্দন, শুভেচ্ছা ও অনেক কৃতজ্ঞতা’। মূহুর্তের মধ্যে লিখাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

স্থানীয় ছাত্রলীগ নেতা সালমান ফারসি জানান, নিজের ব্যবসায়িক কাজের জন্য সকালে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে বিএসআরএম গেইট এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় একটি দ্রুত গতির তিশা পরিবহণ নামের একটি বাস এসে তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, মহাসড়ক পারাপারের সময় ঢাকামুখী তিশা পরিবহণ বাসের ধাক্কায় রবিউল হোসেন সেলিম নামের এক যুবক নিহত হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। নিহতের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিউজ ডেস্ক/শ্রুতি 

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর