বিকেএসপিতে সাব্বিরের ঝড়ো সেঞ্চুরি - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৫:৪৪ পূর্বাহ্ন

    বিকেএসপিতে সাব্বিরের ঝড়ো সেঞ্চুরি

    • আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

    লালসবুজের কন্ঠ,নিউজ ডেস্ক


    ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) গ্রুপ পর্বে রান খরায় ভুগছিলেন সাব্বির রহমান। অবশেষে রান খরা কাটিয়ে সেঞ্চুরি তুলে নিয়েছেন এই ডানহাতি ব্যাটার। এদিন ১১১ বলে ১২৫ রানের ইনিংস খেলেছেন সাব্বির।

    চলমান ডিপিএলে এখন পর্যন্ত একটি ফিফটিও হাঁকাতে পারেননি সাব্বির। গ্রুপ পর্বে ব্রাদার্সের বিপক্ষে ৪৬ রানের ইনিংসটি ছিল সর্বোচ্চ। তবে সুপার লিগের প্রথম ম্যাচে শুধু ফিফটি নয়, দেখা পেয়েছেন সেঞ্চুরির।

    বিকেএসপিতে রূপগঞ্জ ডার্বিতে টস জিতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নেয় লিজেন্ডস অব রূপগঞ্জ। দলীয় ৩৩ রানের মধ্যেই সাব্বির হোসেন ও রকিবুল হাসানকে হারায় লিজেন্ডস অব রূপগঞ্জ। এতে তিনে ব্যাট করতে নামেন সাব্বির রহমান।

    চলমান ডিপিএলে দারুণ ফর্মে থাকা নাঈমকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত ও দলীয় স্কোর বড় করতে থাকেন সাব্বির। দলের স্কোর শতক পার হয় তখন ৫৪ বলে ফিফটি পূর্ণ করেন সাব্বির। সেই সঙ্গে নাঈমের সঙ্গে গড়েন শতরানের জুটি গড়েন।

    এ দুজনের ১১৩ রানের জুটি ভাঙেন শরিফউল্লাহ। ব্যক্তিগত ইনিংসে ৩৩ রান করা নাঈমকে ফেরান তিনি। নাঈম বিদায় নেওয়ার পরই সেঞ্চুরি তুলে নেন সাব্বির। মাত্র ৮৮ বলেই সেঞ্চুরি পূর্ণ করেন এক সময় জাতীয় দলে খেলা ব্যাটার। সেঞ্চুরি পূর্ণ করার পরও আগ্রাসী ভূমিকায় দেখা যায় তাকে।

    চিরাগের সঙ্গে ৯৬ রানের জুটি গড়ার পর মুকিদুলের বলে সাজঘরে ফেরেন সাব্বির। যাওয়ার আগে ১১১ বলে ১২৫ রান করে যান সাব্বির। তাঁর ইনিংসে ছিল আটটি চার ও আটটি ছয়। সাব্বির আউট হলেও ব্যাট হাতে ঝড় তোলেন চিরাগ।

    সাব্বিরের মতোই তাঁর সামনে সেঞ্চুরি করার সুযোগ ছিল। তবে তার ইনিংস থামতে হয় ৬৬ বলে ৯৫ রানেই। অপরাজিত থেকে মাঠ ছাড়েন চিরাগ। সাব্বির ও চিরাগের ব্যাটে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩২৫ রান তোলে লিজেন্ডস অব রূপগঞ্জ।

    নিউজ ডেস্ক/স্মৃতি

    36Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর