বাসর রাতেই স্বামীকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেল নববধূ - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪০ অপরাহ্ন

    বাসর রাতেই স্বামীকে অজ্ঞান করে টাকা-স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেল নববধূ

    • আপডেটের সময় : শনিবার, ৬ জুলাই, ২০১৯

    ঝিনাইদহ প্রতিনিধিঃ
    বাসর রাতে টাকা-স্বর্ণালঙ্কার ও শ্বাশুরীর মোবাইল ফোনসহ পালিয়ে গেল নববধূ । পালিয়ে যাওয়ার পূর্বে সে নিজ স্বামীকে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে নেয়। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটিয়েছে চুয়াডাঙ্গা জেলার শহরের মসজিদপাড়ার মেয়ে উমাইয়া আক্তার লিথি।
    এলাকাবাসী ও ছেলের পরিবারবর্গের সাথে কথা বলে জানা যায়, চুয়াডাঙ্গা জেলার মসজিদপাড়ার গোলাম মোস্তফা লালা’র মেয়ে উমাইয়া আক্তার লিথি’র সাথে বিয়ে হয় ঝিনাইদহ শহরের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের একটি ছেলের (বিশেষ কারণে নাম প্রকাশ যোগ্য নয়)।

    গত ২৮ শে জুন শুক্রবার ঝিনাইদহ শহরের ব্যাপারী পাড়ায় লিথির বোনের বাড়ীতে বিবাহ সম্পন্ন হয়। এরপর বাসর রাতে ছেলের বাড়ী থেকে স্বামীকে শরবতের সাথে ঘুমের বড়ি খাইয়ে অচেতন করে ফেলে। রাত ২টা ৪৫ মিনিটে লিথি ২০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালঙ্কার ও বিয়েতে প্রাপ্ত যাবতীয় দামী পোষাক-শাড়ী ও অন্যান্য জিনিষ পত্রাদীসহ পালিয়ে যায়। যা বাড়ীতে রাখা সিসি টিভি ক্যামেরায় ধরা পরে। পালিয়ে যাওয়ার সময় সে খালি পায়ে ছিল বলে ক্যামেরার ভিডিওতে দেখা যায়।
    অবিযোগে আরও জানা যায়, পূর্বে অন্য আরেকটি ছেলে যার নাম সাগর এর সাথে সে রাতেই মোবাইল ফোনে যোগাযোগ করে দেখা করে এবং অজানার উদ্যেশ্যে পাড়ি জমায়।

    ঝিনাইদহ সদর থানা সূত্রে জানা যায়, এ ব্যাপারে ছেলের বাবা বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করছে।

    141Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর