বাঙালি জাতির সমস্ত অর্জনের সাথে জড়িয়ে আছে আওয়ামী লীগের নাম: খাদ্যমন্ত্রী - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন

    বাঙালি জাতির সমস্ত অর্জনের সাথে জড়িয়ে আছে আওয়ামী লীগের নাম: খাদ্যমন্ত্রী

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

    নওগাঁ প্রতিনিধি:


    বাঙালি জাতির সমস্ত অর্জনের সাথে জড়িয়ে আছে বাংলাদেশ আওয়ামী লীগের নাম বলে মন্ত্রব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

    বৃহস্পতিবার বেলা ১২টায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নওগাঁ শহরের সরিষাহাটির মোড়ে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

    মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্য ঘাটতির দেশ থেকে খাদ্যে উদ্বৃত্তের দেশে পরিনত, স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। তাই বাঙালি জাতির সব অর্জনই বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বেই হয়েছে।

    সাধন চন্দ্র মজুমদার বলেন, আওয়ামী লীগ বলে ৭১-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার আর বিএনপি বলে ৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার।

    এই স্লোগান বলে দেয় বিএনপি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছে। বিএনপির বিচার জনতার আদালতে হবে বলেও মন্ত্রব্য করেন মন্ত্রী।

    মন্ত্রী বলেন, ২০২৩ সালের নির্বাচনে জনগনের হাতিয়ার, জনগনের ভোটের হাতিয়ার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গর্জে উঠুক আরেকবার।

    নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে নওগাঁর ৬টি আসন প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার আহবান জানান মন্ত্রী। খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছিল আওয়ামী লীগ সরকারের আমলে পদ্মা সেতু হবে না।

    কোনো ষড়যন্ত্র তা রুখতে পারেনি। তাদের সে কথা মিথ্যা প্রমাণিত হয়েছে। ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সারাদেশে আনন্দ শোভাযাত্রা হবে।

    জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন, সহ-সভাপতি আব্দুল খালেক, শাহিন মনোয়ারা হক, রফিকুল ইসলাম রফিক ও শাকিল আহমেদ বাদল, যুগ্ম-সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাষ মজুমদার গোপাল, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, ইলিয়াস তুহিন রেজা ও হাসানুল আল মামুনসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা লীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    পরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে হাতি ও নৌকা নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

    এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও কেক কাটা হয়।


    সজিব/তন্বী

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর