1. [email protected] : News room :
বাংলাদেশ সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বে পরিচিত-খাদ্যমন্ত্রী - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

বাংলাদেশ সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বে পরিচিত—খাদ্যমন্ত্রী

  • আপডেটের সময় : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

নওগাঁ প্রতিনিধিঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনা ও বলিষ্ঠ নের্তৃত্বের কারণেই বাংলাদেশ সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে। তিনি বলেন- এদেশে ধর্ম যার যার উৎসব সবার। প্রতিটি উৎসববেই সকল ধর্মের মানুষ অংশ নিয়ে মেতে উঠে।

শনিবার নিয়ামতপুরে মডেল মসজিদ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন মন্ত্রী। আসছে দূর্গাৎসব শান্তিপূর্ণ ভাবে পালনের সব পরিকল্পনা সম্পন্ন করা হয়েছে বলেও জানান তিনি। মসজিদের নির্মাণ কাজের উদ্বোধন করেন পোরশা জামিয়া আরাবিয়া মাদ্রাসার পরিচালক আলহাজ্ব শরিফুদ্দিন শাহ্ চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারিয়া পেরেরা।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ উদ্দীন, স্থানীয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক প্রমুখ। এরপর মন্ত্রী উপজেলার বেশ কয়েকটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্ন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। সেখানে একটি রোগী বহনকারী গাড়ি বিতরণ করেন।

উপজেলা পরিষদ চত্বরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করেন মন্ত্রী। এছাড়া ক্ষুদ্র নৃগোষ্ঠির শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও ২’শ শিক্ষার্থীর মাঝে ৫ লাখ টাকার শিক্ষা সহায়তার বিতরণ করেন।

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর