বন্যার্তদের জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী পাঠালেন রাসিক মেয়র লিটন - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৯:২৪ পূর্বাহ্ন

    বন্যার্তদের জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী পাঠালেন রাসিক মেয়র লিটন

    • আপডেটের সময় : বুধবার, ২২ জুন, ২০২২

    রাজশাহী প্রতিবেদক:


    সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের মাঝে বিতরণের জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

    রাসিক মেয়রের নির্দেশে বুধবার (২২ জুন) সন্ধ্যায় নগর ভবন থেকে সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা ২টি ট্রাক খাদ্য সামগ্রী নিয়ে সিলেট ও সুনামগঞ্জের উদ্দেশে রওনা দিয়েছেন। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে ২ কেজি চিড়া, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম মুড়ি, ১ প্যাকেট বিস্কুট, এক বক্স (২০ প্যাকেট) খাবার স্যালাইন, ২৫০ গ্রাম খাগরাই, নাপা ওষুধ, মোমবাতি ও দিয়াশলাই ইত্যাদি।

    এ বিষয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট ও সুনামগঞ্জ ও বন্যাদুর্গত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রী পাঠানো হচ্ছে। সিলেট ও সুনামগঞ্জের এই প্রাকৃতিক দুযোর্গকালীন মুহুূর্তে সমাজের বিত্তবান মানুষদের বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি।

    বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য খায়রুজ্জামান লিটন বলেন, দেশের মানুষের যেকোন সংকটে সব সময় পাশে থাকে গণমানুষের দল বাংলাদেশ আওয়ামী লীগ। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে করোনাকালীন সংকটে আমরা মানুষের পাশে ছিলাম, এভাবেই আগামীতেও দেশের যেকোন সংকট ও প্রাকৃতিক দুর্যোগে মানুষের পাশে থাকবো।

    নগর ভবন থেকে ট্রাক রওনা দেওয়ার সময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ ও দুযোর্গ বিষয়ক স্থায়ী কমিটির সদস্য ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, সচিব মোঃ মশিউর রহমান, ত্রাণ ও দুযোর্গ ব্যবস্থাপনা কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন মুন প্রমুখ উপস্থিত ছিলেন।

    এদিকে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পাঠানো খাদ্য সামগ্রী বিতরণের জন্য ইতোমধ্যে সিলেট ও সুনামগঞ্জে গেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ। তারা হলেন রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম ও ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন।


    টিআর/এআর

    7Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর