ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১০ অপরাহ্ন

    ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন

    • আপডেটের সময় : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি


    ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী
    জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীন।

    আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় জেলা শহরের বঙ্গবন্ধু মঞ্চে আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাঁকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন তিনিসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। পরে মঞ্চে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অদ্যাপক মো. শরিফুল আলমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ, সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, নাচোল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, পৌর আ.লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, গোহালবাড়ি ইউপি চেয়ারম্যান ইয়াসিন আলী শাহ প্রমুখ।

    বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমীন বলেন, দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেছেন বলেই মনোনয়ন দিয়েছেন। আপনাদের সাথে নিয়ে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী ১৮ অক্টোবরের নির্বাচনে সকল কিছুর উর্ধ্বে থেকে আপনারা সহযোগিতা করবেন। আপনারা দোয়া করবেন যাতে জয়ী হতে পারি। এদিকে সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ বলেন, দলের সভাপতি শেখ হাসিনা মো. রুহুল আমীনকে মনোনয়ন দিয়েছেন। অনেক সময় দলের ভিতর ও বাহির থেকে গুজব ছড়াবে।

    বিশেষ করে বিরোধী দল বেশী করে ছড়াবে। এসব গুজবে কোন কান দিবেন না। একত্রে কাজ করলে বিজয় ঠেকাতে পারবেনা। সকল ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ হয়ে সবাইকে একসাথে নির্বাচনে কাজ করার আহ্বান জানান। যোগ্য প্রার্থীকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি। এর আগে বঙ্গবন্ধু, জাতীয় ৪ নেতা, জাতীয় সংসদের উপনেতা ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীসহ আ.লীগের অন্যান্য নেতাদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

    কামাল/স্মৃতি

    33Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর