ফুলবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ নিহত ২ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:১১ অপরাহ্ন

    ফুলবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষে চালকসহ নিহত ২

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ:


    দিনাজপুরের ফুলবাড়ীতে দিনাজপুরগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ভুট্টাবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুজন মারা গেছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও দুজন।

    মঙ্গলবার ভোর ৫টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ব্রহ্মচারী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    নিহতরা হলেন ঢাকা-দিনাজপুরগামী এসআর ট্রাভেলসের চালক মো. হাকিম (৩৫) ও গার্মেন্টসকর্মী মো. আশিক আলী (২৩)। নিহত হাকিম সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাটকদি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আর আশিক আলী দিনাজপুরের হাকিমপুর উপজেলার নওদাপাড়া (ডাঙাপাড়া) গ্রামের নাসির উদ্দিনের ছেলে। তিনি বাসযাত্রী ছিলেন।

    দুর্ঘটনায় আহত হয়েছেন ফুলবাড়ী পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের গহীর মন্ডলের ছেলে গফুর (৪৬) এবং পার্বতীপুর উপজেলার আমবাড়ী (শিবরামপুর) গ্রামের সাজেদুর রহমানের ছেলে ইয়াসিন আরাফাত। গফুর গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

    ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

    জানা যায়, ঢাকা-দিনাজপুরগামী এসআর ট্রাভেলসের যাত্রীবাহী বাসটি দিনাজপুরে যাওয়ার পথে ফুলবাড়ীর ব্রহ্মচারী নামক স্থানে অপরদিক থেকে আসা ভুট্টাবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও ট্রাকটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে খবর পেয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

    এ সময় কর্তব্যরত চিকিৎসক বাসচালক এবং ওই যাত্রীকে মৃত ঘোষণা করেন।

    পুলিশ কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে ট্রাকচালক ও চালকের সহকারী পলাতক।


    লালসবুজের কণ্ঠ/এআর

    40Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর