প্রাইভেটকারে ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোরচক্র - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন

    প্রাইভেটকারে ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোরচক্র

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

    নিউজ ডেস্ক, লালসবুজের কণ্ঠ: 


    রংপুর সদর উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় পাঁচটি ছাগল চুরির পর প্রাইভেটকারে নিয়ে যাচ্ছিল চোরচক্র। এ সময় স্থানীয়দের ধাওয়ায় গাড়ি ও ছাগল রেখে পালিয়েছেন তারা।

    বৃহস্পতিবার (২৩ জুন) সকালে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২২ জুন) ওই এলাকায় এ ঘটনা ঘটে।

    জানা গেছে, উপজেলার কেশবপুর বানিয়াপাড়া এলাকায় প্রাইভেটকার রাস্তায় থামিয়ে কয়েকটি ছাগল তুলতে দেখেন এলাকাবাসী। এ সময় তাদের সন্দেহ হলে প্রাইভেটকারটিকে ধাওয়া করে। পরে গাড়িটি থামানোর জন্য একটি মোটরসাইকেল গতিরোধের চেষ্টা করলে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় রাস্তায় থাকা একটি ছাগলকেও চাপা দেয় গাড়িটি। তবে ধাওয়ার এক পর্যায়ে রংপুর নগরীর লাকিপাড়া এলাকায় প্রাইভেটকার ও ছাগল রেখে পালিয়ে যায় চোরচক্রের সদস্যরা। পরে পুলিশ গিয়ে প্রাইভেটকার ও উদ্ধারকৃত পাঁচটি ছাগল থানায় নিয়ে যায়।

    রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) হোসেন আলী বলেন, রংপুর নগরীর লাকিপাড়া এলাকা থেকে উদ্ধার হওয়া পাঁচটি ছাগল থানায় রাখা আছে। তবে প্রাইভেটকারটির মালিক ও ঘটনায় জড়িত সংশ্লিষ্টদের খোঁজা হচ্ছে।


    লালসবুজের কণ্ঠ/এআর

    53Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর