প্রধানমন্ত্রীকে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

    প্রধানমন্ত্রীকে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ

    • আপডেটের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

    চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:


    বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমূলক স্লোগান এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (৪ জুন) সকাল ৯টায় জেলা শহরের পাঠানপাড়াস্থ দলীয় কার্যালয় চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুজিব মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।

    জেলা আ.লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক মোঃ শরিফুল আলমের সঞ্চালনায় ও জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি মুহাঃ জিয়াউর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আ.লীগের সভাপতি মোঃ আজিজুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা আ.লীগের সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান, জেলা আ.লীগের দপ্তর সম্পাদক মোঃ আরিফুর রেজা ইমন প্রমুখ।

    বক্তারা বলেন, বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত সন্ত্রাসের নামে তারা মানুষকে পুড়িয়ে হত্যা করেছিল। তাদের সেই সন্ত্রাসী কর্মকান্ডের চিত্র এখনো বাংলার জনগণ ভুলেনি। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে গেছে, তখন বিএনপি জামাতের কুশিলবরা মেনে নিতে পারছে না। তারা আবারও পঁচাত্তরের হাতিয়ারকে গর্জে উঠাতে চাই। বাংলাদেশ তথা আওয়ামী লীগের বিপক্ষে ১৯৫২ সালের পর থেকে অদ্যাবধি এ দলটি কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু নির্মাণ সম্পন্নসহ বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়নের পথে। তাদের এসব দেখে গাত্রদাহের সৃষ্টি হয়েছে।

    বক্তারা আরো বলেন, বিএনপি জামায়াত জোট বিশৃংখলা সৃষ্টি করে উন্নয়নশীল দেশকে পেছনে নিয়ে যাবার ষড়যন্ত্র শুরু করেছে, তাদেরকে ছাড় দেয়া হবে না। তারা সন্ত্রাসের রাম রাজত্ব কায়েম করায় দেশের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আওয়ামী লীগ রাজপথের দল বিএনপিকে রাজপথেই মোকাবিলা করবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান বক্তারা।


    কামাল/এআর

    14Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর