পূজার অনুরোধ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন

    পূজার অনুরোধ

    • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


    ঈদে মুক্তিপ্রাপ্ত ‘শান’ ছবিটি এখনো দেশের বিভিন্ন হলে চলছে। গল্পের প্রয়োজনে এ সিনেমায় তুলনামূলক কম সময় উপস্থিতি ছিল নায়িকা পূজা চেরির।

    তবে উপস্থিতি কম থাকাটা প্রভাব ফেলেনি। অন্যান্য অভিনয় শিল্পীদের মতো প্রশংসাও কোনো অংশেই কম পাননি তিনি, এমনটাই জানালেন পূজা।

    গত রোববার যমুনা ফিউচার পার্কের একটি রেস্তরাঁয় হাজির হয়ে হালের জনপ্রিয় এ নায়িকা বলেন, স্ক্রিনে কম ছিলাম। তবে যতটুকুই ছিলাম তাতেই দর্শক বিনোদিত হয়েছেন।

    এটাই আমার সাফল্য। আমি মনে করি এই জায়গাতেই আমি সার্থক। স্ক্রিনে কম থাকা নিয়ে কোনো কোনো দর্শক প্রশ্ন তুললেও অনেক দর্শক বলেছেন, যতটুকুই ছিলেন খুব ভালো লেগেছে। মুগ্ধ হয়ে গেছি।

    আমি মন থেকে এই কথাটাই শুনতে চেয়েছি। কত টাইম আছি পর্দায় এটা ভেবে কাজ করি না। যদি ভাবতাম তাহলে ‘শান’ এ অবশ্যই থাকতাম না। পূজা আরও বলেন, আমার তো এবার ঈদে দুইটা সিনেমা মুক্তি পেয়েছে।

    ‘গলুই’ থেকেও ভালো রেসপন্স পাচ্ছি। তবে ‘শান’ একটা আলাদা জায়গায় চলে গেছে। ঈদের মতো বড় উৎসবে এ রকম সিনেমা আসা যেকোনো শিল্পীর জন্যই বাড়তি পাওয়া। আসলে শুরু থেকেই দর্শকের কাছে আস্থার জায়গায় গেছে সিয়াম-পূজা। আমরা থাকলেই কিছু না কিছু হবে।

    আমার তো মনে হচ্ছে ‘পোড়ামন-২’ ও ‘দহন’-এর থেকেও বেশি সাড়া মিলছে। দর্শকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন পূজা।

    তিনি অনুরোধ করে দর্শকদের উদ্দেশ্যে বলেন, আপনারা এভাবে আমাদের বাংলা চলচ্চিত্রের পাশে থাকলে আগামীতে চিত্র পাল্টে যাবে। সবসময় পাশে থাকবেন প্লিজ!


    লালসবুজের কণ্ঠ/তন্বী

    39Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর