1. [email protected] : News room :
পাবনায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

পাবনায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

পাবনা প্রতিনিধি:


পাবনার আটঘরিয়া উপজেলায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ পর্যায়) শীর্ষক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (০৭ জুন) উপজেলা পরিষদ সংলাপ কক্ষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন করেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম।

উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু’র সভাপতিত্বে জেলা তথ্য কর্মকর্তা সামিউল আলম এর পরিচালনায় কর্মশালায় বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুজ্জামান, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা আব্দুল্লাহ আল আজিজ, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আবু হামিদ মো. মোহাঈম্মীন হোসেন চঞ্চল, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা মায়া, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, সাবেক সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও পাবনা জেলা তথ্য অফিসের সহযোগিতায় কর্মশালায় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক ও সরকারি কর্মকর্তাসহ ৪০ জন অংশগ্রহণ করেন।

কর্মশালায় করোনাকালীন সময়ে গর্ভকালীন মা ও শিশুর যত্ন এবং যৌতুক, বাল্যবিবাহ ও নারী-শিশু নির্যাতন প্রতিরোধ নিয়ে আলোচনা করা হয়।


স্বপন/এআর

24Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর