পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

    পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

    পাবনা সংবাদদাতা:
    পাবনার বেড়া উপজেলায় পুলিশের সঙ্গে ডাকাত দলের বন্দুকযুদ্ধে ওয়ালী উল্লাহ (৩১) নামের এক ডাকাত নিহত হয়েছেন।

    বৃহস্পতিবার (৪ জুলাই) ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বুধবার (৩ জুলাই) রাত তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত ওয়ালী উল্লাহ বেড়া পৌরসভার সানিলা মহল্লার আকবর আলীর ছেলে ও আন্তঃজেলা ডাকাত দলের নেতা ছিলেন। তার বিরুদ্ধে পাবনার বিভিন্ন থানা ও সিরাজগঞ্জের শাহজাদপুর থানায় মোট ৮টি ডাকাতি এবং মাদক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

    বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ জানান, বুধবার (৩ জুলাই) এক অভিযানে চিহ্নিত মাদক কারবারি ও ডাকাত নেতা ওয়ালী উল্লাহকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাত তিনটার দিকে বেড়া ওয়ালী উল্লাহকে নিয়ে পৌর সদরের জোরদা এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে যায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওয়ালী উল্লাহর সহযোগী মাদক কারবারি ও ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক কারবারি ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে ওয়ালী উল্লাহকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

    পরে পুলিশ তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে পাঁচটার দিকে মারা যায় ওয়ালী উল্লাহ। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) শামসুল ইসলামসহ তিনজন কনস্টেবল আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

    বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি শার্টারগান, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি ও ১৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়েছে।

    18Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর