1. [email protected] : News room :
পাকিস্তানকে হারিয়ে আসর শেষ করতে চান সাইফ - লালসবুজের কণ্ঠ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

পাকিস্তানকে হারিয়ে আসর শেষ করতে চান সাইফ

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

লালসবুজের কণ্ঠ স্পোর্ট ডেস্ক:

ভারতের বিপক্ষে হেরে সেমি-ফাইনালের আশা শেষ হয়ে গেলেও বিশ্বকাপের গ্রুপ পর্বে এখনো একটি ম্যাচ বাকি আছে বাংলাদেশের। হতাশা থাকলেও এই ম্যাচটিতেও জয় চায় বাংলাদেশ। পাকিস্তানকে হারিয়ে অন্তত খুশি মনে আসর শেষ করতে চান টাইগার পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন।

বুধবার (৩ জুলাই) দুপুরে বার্মিংহাম থেকে শেষ ম্যাচের শহর লন্ডনে রওনা হয়েছে দল। টিম বাসে ওঠার আগে সংবাদমাধ্যমের মুখোমুখি হন সাইফ; তিনি বলেন, ‘দলের সবাই খুব হতাশ। অনেক স্বপ্ন নিয়ে আমরা ইংল্যান্ডে এসেছিলাম। ছিটকে পড়ে সবার মন খারাপ। এরপরও আমাদের সামনে তাকাতে হবে। শেষ ভালো যার, সব ভালো তার, এটা কথায় আছে। পাকিস্তানের বিপক্ষে ম্যাচটি আমরা জয়ের জন্যই নামব। জিততে পারলে অন্তত খুশি মনে শেষ করতে পারব।’

সেমির স্বপ্ন শেষ হয়ে গেলেও বাংলাদেশের সামনে সুযোগ রয়েছে পঞ্চম স্থানে থেকে বিশ্বকাপ শেষ করার। ক্রিকেট তীর্থ লর্ডসে এবারের বিশ্বকাপে টাইগারদের শেষ ম্যাচটি শুক্রবার।

সবশেষ চারবার পাকিস্তানের সঙ্গে দেখায় জিতেছে বাংলাদেশ। সবশেষ ম্যাচটি ছিল গত সেপ্টেম্বরে এশিয়া কাপে- ম্যাচটিতে পাকিস্তানকে বিদায় করেই ফাইনালে উঠেছিল বাংলাদেশ। সেই ম্যাচ থেকে প্রেরণা নিচ্ছেন সাইফ।

16Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর