পশ্চিমাঞ্চলেও হাইস্পিড ট্রেন চালু করা হবে : রেলমন্ত্রী - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:০৮ পূর্বাহ্ন

    পশ্চিমাঞ্চলেও হাইস্পিড ট্রেন চালু করা হবে : রেলমন্ত্রী

    • আপডেটের সময় : শনিবার, ২২ জুন, ২০১৯

    পাবনা সংবাদদাতা:
    রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, সরকার রেল ব্যবস্থাকে ঢেলে সাজানোর উদ্যোগ নিয়েছে। বাংলাদেশ রেলওয়েকে আরও যাত্রীবান্ধব করার জন্য লোকবল এক লাখের ওপরে নিয়ে যাওয়া হবে। পশ্চিমাঞ্চল রেলেও হাইস্পিড ট্রেন চালু করা হবে।

    শনিবার সকালে পাবনার ঈশ্বরদীর পাকশীতে পশ্চিমাঞ্চল রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ১১তম (সিপাহী) ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    নুরুল ইসলাম সুজন বলেন, সাশ্রয়ী ও আরামদায়ক রেল যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। অন্যান্য বিভাগের মত যাত্রী সেবায় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যদের আস্থা অর্জন করে সর্বোত্তম সেবা দিতে হবে।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, রেলওয়ের মহাপরিচালক কাজী মো. রফিকুল আলম, পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক খোন্দকার শহিদুল ইসলাম।

    অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, ইউএনও আহাম্মদ হোসেন ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, সুপ্রিম কোর্ট আইনজীবী রবিউল আলম বুদু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী প্রমুখ উপস্থিত ছিলেন।

    81Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর