পরিবার নিয়ে ছুটির আনন্দে মেতেছে মাশরাফি - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৪:৪০ পূর্বাহ্ন

    পরিবার নিয়ে ছুটির আনন্দে মেতেছে মাশরাফি

    • আপডেটের সময় : বুধবার, ২৬ জুন, ২০১৯

    লালসবুজের কণ্ঠ ডেস্ক:
    মঙ্গলবার সকাল থেকেই ছুটির আমেজে ক্রিকেটাররা। স্ত্রী-সন্তান নিয়ে পাঁচদিনের টানা ছুটি কাটাতে শুরু করেছেন অনেকেই। বিশ্বকাপে পরের ম্যাচ ২ মার্চ, তার আগে মিলল ইচ্ছেমতো ঘুরে বেড়ানোর অনুমতি। এ সুযোগে সাকিব আল হাসান স্ত্রী-সন্তান নিয়ে গেলেন প্যারিসে।

    তবে ইংল্যান্ডেই আছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। একদিন আগে তার স্ত্রী সুমনা হক সুমী ঘুরে আসলেন সাউদাম্পটনের একটি স্ট্রবেরি বাগানে।

    পুরো পরিবার নিয়ে আনন্দে মেতেছেন মাশরাফি

    মঙ্গলবার মাশরাফির স্ত্রীর ফেসবুক টাইমলাইনে দেখা গেল পিকনিকে মেতেছেন তারা। সাউদাম্পটনে পরিবারের সদস্যদের নিয়ে ছোটখাটো চড়ুইভাতি করলেন টাইগার ক্যাপ্টেন। যেখানে ছেলে-মেয়ে ও স্ত্রী ও ছোট ভাইকে নিয়ে কাটল দারুণ সময়।

    সুমনা হক সুমির ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা মঙ্গলবারের (২৫ জুন) ছবিতে দেখা যায়, সবুজ ঘাসের বুকে পিকনিকে মেতেছেন তারা। পুরো পরিবার নিয়ে আনন্দে মেতেছেন মাশরাফি।

    তাদের সামনেই আছে নানা খাবার- জুস, স্যান্ডউইচ আর ফলমূল।

    দুই সন্তান ছাড়াও মাশরাফির সঙ্গে আছেন তার ছোট ভাই মোরসালিন বিন মুর্তজা।

    আফগানিস্তানকে হারানোর পর এখন খোশ মেজাজে আছে দল। মঙ্গলবার থেকে দল পেয়েছে ৫দিনের ছুটি। ২ মার্চ লড়াই ভারতের সঙ্গে। ৩০ জুন ফের অনুশীলনে যোগ দেবেন টাইগাররা। তার আগে এভাবেই আনন্দে সময় কাটবে তাদের।

    দলের সামনে এখনো আছে বিশ্বকাপের সেমি-ফাইনালে খেলার হাতছানি। এজন্য অবশ্য পরের দুই ম্যাচে ভারত-পাকিস্তানকে হারাতে হবে টাইগারদের!

    769Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর