নড়াইলে ৫০০ টাকার জন্য নওমুসলিমকে কুপিয়ে হত্যা - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন

    নড়াইলে ৫০০ টাকার জন্য নওমুসলিমকে কুপিয়ে হত্যা

    • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ:


    নড়াইলে ৫০০ টাকার জন্য রাজু (৪১) নামে এক নওমুসলিম চায়ের দোকানিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিবেশী জুয়েল শেখ।

    সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদরের পৌরসভার ভাটিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে।

    নিহত রাজু পাঁচ বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে পৌর এলাকার ঘোড়াখালী ঘাটে চায়ের দোকান দিয়ে জীবিকা নির্বাহ করতো। রাজু জেলার লোহাগড়া উপজেলার নলদী গ্রামের হরিপদ বিশ্বাসের ছেলে।

    পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাজু পাঁচ বছর আগে ইসলাম ধর্ম গ্রহণ করে পৌরসভার ভাটিয়া এলাকায় বাড়ি করে বসবাস করতো। পাঁচ মাস আগে একই এলাকার মুনতাজ শেখ রাজুর বড় মেয়েকে জোর পূর্বক অপহরণ করার চেষ্টা করে। এ ঘটনায় রাজু নড়াইল সদর থানায় মামলা দায়ের করে। এর জের ধরে সোমবার বিকেলে রাজুর প্রতিবেশী জুয়েলের স্ত্রী রাজুর স্ত্রীর বিরুদ্ধে ৫০০ টাকা চুরির অভিযোগ করে। এতে উভয়ের স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সন্ধ্যায় এ বিরোধ মীমাংসার কথা বলে মোবাইল ফোনে চায়ের দোকান থেকে রাজুকে আসতে বলে। রাজু তার বাড়ির পাশে কবর খানার কাছে আসলে জুয়েল শেখ ধারালো গুপতি দিয়ে রাজুর বুকে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা রাজুকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    নড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির বলেন, রাজু হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। দ্রুত এ হত্যাকাণ্ডের ক্লু উদঘাটিত হবে। এ রিপোর্ট সকালে লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


    লালসবুজের কণ্ঠ/এস.আর.এম.

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর