নিজেদের ওয়ার্কশপে অস্ত্র তৈরি করেন তারা - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৫৬ অপরাহ্ন

    নিজেদের ওয়ার্কশপে অস্ত্র তৈরি করেন তারা

    • আপডেটের সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

    রাজশাহী প্রতিবেদক


    পাবনায় অবৈধ অস্ত্র তৈরির চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ১০টি ওয়ান শুটারগানসহ অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

    শুক্রবার (৫ আগস্ট) দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলা আতাইকুলা থানার মাধপুর মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলেন- সাঁথিয়া উপজেলার বোয়ালমারী রোমজান মোল্লার ছেলে বিপ্লব মোল্লা (৩০) ও একই এলাকার চানদু ইসলামের ছেলে লিটন ইসলাম (৩২)।

    গতরাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ বিষয়ে নিশ্চিত করেন র‌্যাব-১২ পাবনার ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি কিশোর রায়।

    প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল মাধপুর মোড়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০টি দেশীয় ওয়ান শুটারগান, ২টি মোবাইল এবং ২টি সিমকার্ড উদ্ধার করা হয়।

    আরও জানানো হয়, জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন- তারা নিজেদের ওয়ার্কসপে দেশীয় প্রযুক্তির মাধ্যমে এ অস্ত্রগুলোর বিভিন্ন অংশ তারা তৈরি করেছে। তৈরির পর পার্সগুলো গভীর রাতে ঝোপঝাড়ে বসে সেটিং ও রং করার কাজ করে। গ্রেফতারকৃতদের নিয়ে সেসব জায়গায় গিয়ে অস্ত্র তৈরি করার বিভিন্ন পরিত্যক্ত অংশ ও আলামত উদ্ধার করা হয়। তারা র্দীঘদিন যাবত দেশের বিভিন্ন স্থানে এই সকল দেশীয় অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। এ বিষয়ে তাদের বিরুদ্ধে আতাইকুলা থানায় মামলা দায়ের করা হয়েছে।

    টিআর/স্মৃতি

    6Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর