নিউইয়র্কে ২০তম ঢালিউড অ্যাওয়ার্ড পেলেন প্রিসিলা - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১৩ অপরাহ্ন

    নিউইয়র্কে ২০তম ঢালিউড অ্যাওয়ার্ড পেলেন প্রিসিলা

    • আপডেটের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

    নিউজ ডেস্ক,লালসবুজের কণ্ঠ;


    ২০তম ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হয় ১৬ ই অক্টোবর নিউইয়র্কের আমাজুরা কনসার্ট হলে। বাংলাদেশ থেকে আসা এক ঝাঁক তারকার মেলা বসে সেদিন। অনুষ্ঠানটি উপভোগ করেন প্রবাসী হাজার হাজার দর্শক।

    নিউইয়র্কে ২০তম ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন প্রিসিলা। অনূষ্ঠান আংশিক উপস্থাপনাও করেন তিনি। প্রিসিলা জানতেন না, অনুষ্ঠানে প্রিসিলার জন্য অপেক্ষা করছে বিশাল চমক। হঠাৎ অনুষ্ঠানের শেষে তাহসানের গানের পর ঘোষণা আসে সামাজিক কাজে অবদানের জন্য বিশেষ ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পাচ্ছেন প্রিসিলা।

    এই প্রথম ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে চলচিত্রের বাইরে সামাজিক কাজের স্বীকৃতি স্বরূপ কাউকে এ ধরণের অ্যাওয়ার্ড দেয়া হল। নিউইয়র্কে গত বিশ বছর যাবৎ ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠান হচ্ছে।

    এবারের ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যারা অ্যাওয়ার্ড পান তারা হলেন ইমন, চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাহসান খান, তাসনিয়া ফারিন ও শাহনাজ খুশি, জিয়াউল হক পলাশ, ফারিয়া শাহরীন, কাবিলা, মডেল মাহমুদা ইয়াসমীন প্রমুখ। পারফর্ম করেন ভারতের নার্গিস ফাকরি সহ আরও অনেকে।

    প্রিসিলা বলেন, আমি ভীষণ খুশী এমন একটি পুরস্কার পেয়ে। অনুষ্ঠানে শো টাইম মিউজিক এর কর্ণধার আলমগীর খান ছাড়াও উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানের পৃষ্ঠপোষক ডা. চৌধুরী সারোয়ারুল হাসান ও প্রধামন্ত্রী শেখ হসিনার সাবেক ডেপুটি প্রেস সেক্রেটারী আশরাফুল আলম খোকন, ডেমোক্রেট লিডার এটর্নী মঈন চৌধুরী, ওয়াশিংটন ইউনিভার্সিটির চেঞ্চেলর আবু বকর হানিপ , ডেমোক্রেট লিডার ও ব্যাবসায়ী শাহানাজ , ডেমোক্রেট লিডার ও নিউইয়র্ক সিটির মেয়রের সহকারী ফরহাদ সোলেমান সহ নিউইয়র্কের সকল নেত্রী স্থানীয় ব্যাক্তিবর্গ। প্রিসিলা তার এ অ্যাওয়ার্ড তার সকল ফলোয়ারদের অর্জন বলে মনে করেন এবং তাদের উৎসর্গ করেন।


    লালসবুজের কণ্ঠ/তন্বী

    26Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর