নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:০৫ অপরাহ্ন

    নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
    নাটোর প্রতিনিধি


    নাটোরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জেলা পর্যায়ের প্রতিযোগিতার ফাইনলি খেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে শহরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
    বঙ্গমাতা প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বাগাতিপাড়ার সাইলকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ০২-০০ গোলে সিংড়ার পালশা সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সর্ব্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ার নির্বাচিত হন সাইলকোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় দলের খাদিজা খাতুন।
    অপরদিকে বঙ্গবন্ধু প্রাইমারী স্কুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় লালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দল ০৩-০১ গোলে বড়াইগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সর্ব্বোচ্চ গোলদাতা হন লালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় দলের জুনায়েদ আহমেদ রাব্বি এবং সেরা খেলোয়ার হন একই দলের সুমন ।
    খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিরিক্তর জেলা প্রশাসক আইসিটি শিক্ষা নূর আহম্মেদ মাছুম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নূর নবী ,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুলাহ আল সাকিব বাকীসহ অন্যান্যরা।
    রাশেদুল/স্মৃতি
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর