1. [email protected] : News room :
নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ-বিক্রির অভিযোগে গ্রেফতার ৪ - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

নাটোরে পর্নোগ্রাফি সংরক্ষণ-বিক্রির অভিযোগে গ্রেফতার ৪

  • আপডেটের সময় : বুধবার, ১৭ আগস্ট, ২০২২

রাজশাহী প্রতিবেদক:


নাটোরের বড়াইগ্রামে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৬ আগস্ট) দিবাগত রাতে উপজেলার বাগডোব ও জোনাইল বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (১৭ আগস্ট) সকালে নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন— মো. মোখলেছুর রহমানের ছেলে মো. আজাদ হোসেন (২৯), মো. জয়েন উদ্দিনের ছেলে মো. আল আমিন (২৭), মো. রইছ উদ্দিনের ছেলে মো. শামসুল হক (৪২) এবং মো. আছাদ আলীর ছেলে মো. জসিম উদ্দিন (৩৫)।

নাটোর র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাবের এক অপারেশন দল মঙ্গলবার রাতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার বাগডোব ও জোনাইল বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় পর্নোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে বিভিন্ন এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে হস্তান্তর করায় অভিযোগে চার অসাধু ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের দোকান থেকে ৪টি সিপিইউ, ১০ হার্ডডিক্স, ৪টি মনিটর এসএসডি কার্ড জব্দ করা হয়। দীর্ঘদিন ধরে তারা অর্থের বিনিময়ে বিভিন্ন এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের কাছে অর্থের বিনিময়ে তা হস্তান্তর করে আসছে বলে স্বীকার করেছেন।

র‌্যাব আরও জানায়, এ ঘটনায় বড়াইগ্রাম থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


টিআর/এআর

56Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর