1. [email protected] : News room :
নাটোরে ছিনতাইয়ের ঘটনায় ফেঁসে গেলেন বিকাশ ডিস্ট্রিবিউটর - লালসবুজের কণ্ঠ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

নাটোরে ছিনতাইয়ের ঘটনায় ফেঁসে গেলেন বিকাশ ডিস্ট্রিবিউটর

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯

নাটোর সংবাদদাতা: নাটোরের লালপুরে ছিনতাইয়ের নাটক করতে গিয়ে ফেঁসে গেল বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী ও তার মামাতো ভাই হাসান। তাদের গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার সকালে তাদের গ্রেফতার ও টাকা উদ্ধারের পর দুপুরে নাটোরের পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ এসব তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) আকরামুল হোসেন এক লিখিত বক্তব্যে জানান যে, গতকাল ১৮ সেপ্টেম্বর লালপুর থানা পুলিশের কাছে সংবাদ আসে যে,উপজেলার চংধুপইল থেকে গোপালপুর যাওয়ার পথে চিরঞ্জীব মমতাজ স্মৃতি সৌধ এলাকায় বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী নিকট থেকে অস্ত্রের মুখে বিকাশ’র ৫ লাখ ৮০ হাজার টাকা ও প্রতিষ্ঠানের দুইটি মোবাইল ফোন কেড়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। খবর পেয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা সঙ্গীয় ফোর্সসহ তদন্তে নামেন।

তদন্তে জানতে পারেন বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলী তার মামাতো ভাই হাসানকে সাথে যোগসাজসে একটি ছিনতাই ঘটনার নাটক সাজিয়ে বিকাশের টাকা ছিনতাই করেছে।

পরে বিকাশ ডিস্ট্রিবিউটরের ডিএসও সুমন আলীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে,টাকাগুলো সে নিজেই ছিনতাই করেছে। সে টাকাগুলো তার মামাতো ভাই হাসানের কাছে রেখেছে। তার স্বীকারোক্তি অনুসারে আজ বৃহস্পতিবার সকালে বড়াইগ্রাম থানার মিস্ত্রিপাড়া এলাকার ইউনুস আলীর ছেলে হাসানের ঘর থেকে ৫ লাখ ৮০ হাজার টাকা উদ্ধার ও হাসানকে গ্রেফতার করা হয়।

এ সময় সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন বড়াইগ্রামের সার্কেল এসপি হারুন আর রশিদ, জেলা গোয়েন্দারা অফিসার সৈকত হাসান, ট্রাফিক ইনেসইন্সপেক্টর বিকর্ণ কুমার চৌধুরী, সহ পুলিশ অফিসার আমিনুর ইসলাম, মাহমুদ, মতিন, রুহুল আমিন।

13Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর