নাটোরে আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো পরিদর্শন করেছে স্থানীয় সংসদ সদস্য শিমুল  - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৮ অপরাহ্ন

    নাটোরে আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো পরিদর্শন করেছে স্থানীয় সংসদ সদস্য শিমুল 

    • আপডেটের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২
    নাটোর প্রতিনিধি


    নাটোরের বাঙ্গাবাড়িয়া বাজারে রাতে আগুন পুড়ে যাওয়া দোকান আজ রোববার দুপুরে পরিদর্শন করেন নাটোর-২(নাটোর সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। এ সময় সংসদ শিমুল বলেন, পুড়ে যাওয়ার প্রত্যেকটি দোকান মালিক কে বিশ হাজার টাকা করে নিজস্ব তহবিল থেকে প্রদানের আশ্বাস দেন।
    পুড়ে যাওয়া দোকানের একটি তালিকা তৈরি করতেও বলেন তিনি আরও সেই তালিকা অনুযায়ী টাকা দেওয়া হবে। পরে সংসদ সদস্যের হাতে দোকান মালিকের একটি তালিকা প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল সাকিব বাকি, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, তেবাড়িয়া ইউপি চেয়ারম্যান ওমর আলী প্রধান, জেলা যুবলীগের সভাপতি বশিরুল ইসলাম খান চৌধুরী এরিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি আমিরুল ইসলাম জনি সহ বিভিন্ন স্তরের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মী উপস্থিত ছিলেন।
    নাটোর ফায়ার স্টেসনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতার হামিদ খান জানান, বৈদ্যুতিক শক সার্কিট থেকে আগুনের হতে পারে বলে ধারণা করছেন। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা।শনিবার রাত ১২টার দিকে আগুন লাগে। পরে নাটোর ফায়ার সার্ভিসের তিনটি দল এসে প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।
    রাশেদুল/স্মৃতি
    12Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর