নাটোরের বীরমুক্তিযোদ্ধা হাবিবুর আর নেই - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:২৮ পূর্বাহ্ন

    নাটোরের বীরমুক্তিযোদ্ধা হাবিবুর আর নেই

    • আপডেটের সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০১৯

    নাটোর প্রতিনিধি: নাটোরের পিরজিপাড়া আদর্শ গ্রামের বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মঞ্জু রবিবার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

    ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন। তাহার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি মৃত্যুকালে দুই স্ত্রী ও দুই পুত্র সন্তান রেখে গেছেন।

    সোমবার উপজেলার সেক্টর কমান্ডার ফোরামের ব্যবস্থাপনায় পিরজিপাড়া মাদ্রাসা মাঠে মরহুমের রাষ্ট্রীয় মর্যদায় দাফন সম্পন্ন হয়। এতে উপস্থিত নির্বাহী ম্যাজিট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান, সদর ওসির পক্ষে গার্ড অব অনার প্রদান করেন মোহাম্মদ আবু সিদ্দিক।

    এছাড়া সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার মোকছেদ আলী মোল্লা, জেলা শাখার সাধারণ সম্পাদক সেক্টর কমান্ডার ফোরাম শেখ মোহাম্মদ ইউসুফ, সদর উপজেলা শাখার সেক্টর কমান্ডার ফোরাম সভাপতি মোহাম্মদ জাহিদুর রহমান, যুদ্ধকালীন কমান্ডার-আনসার জনাব আলী জুড়ান, সাবেক প্রতিষ্ঠানিক কমান্ডার আবুল হোসেন দুলাল, সাবেক ইউনিয়ন কমান্ডার মোহাম্মদ নাসির উদ্দিন আহমেদ, হোসেন আলী, কমান্ডার ফোরাম সদস্য জালাল উদ্দিন ও মোঃ আবুল হোসেন উপস্থিত ছিলেন।

    পরে সেক্টর কমান্ডার ফোরাম কার্যালয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মরহুমের বিদেহী আত্মার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। মুক্তিযোদ্ধা সেক্টর কমান্ডার ফোরামের পক্ষ থেকে মরহুমের পরিবারকে সমবেদনা জ্ঞাপন করা হয়।

    16Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর