নাটোরের পৃথক সড়ক দূর্ঘটনায় ৪জন নিহত,আহ ১০ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন

    নাটোরের পৃথক সড়ক দূর্ঘটনায় ৪জন নিহত,আহ ১০

    • আপডেটের সময় : শুক্রবার, ২১ জুন, ২০১৯

    নাটোর সংবাদদাতা:
    নাটোরের গুরুদাসপুরের কাছিকাটা বনপাড়া হাটিকুমরুল মহাসড়কে ট্রাক-পিকআপ সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে অন্তত ১০জন। শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার কাছিকাটা ১০নং ব্রীজ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।


    নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আকতার হামিদ খাঁন জানান, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা শ্রমিকবাহী একটি পিকআপ গুরুদাসপুরের নয়াবাজারের উদ্দেশ্য যাচ্ছিল। পিকআপটি কাছিকাটা ১০নং ব্রীজ এলাকায় পৌঁছুলে পেছন থেকে একটি ট্রাক পিকআপটিকে সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপটি ছিটকে রাস্তার পাশে পড়ে ঘটনাস্থলেই তিন শ্রমিকের মৃত্যু হয়। এসময় আহত হয় অন্তত ১০জন শ্রমিক। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করে এবং নিহতদের লাশ মর্গে প্রেরণ করে। নিহতরা হলো, সিরাজগঞ্জের তাড়াশের রুহুল আমীন এবং আব্দুল কাদের। অপর নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।


    নাটোরের বড়াইগ্রামে বাসের ধাক্কায় মাসুম নামের মোটরসাইকেল আরোহীর নিহত হয়েছে।
    নিহত মাসুম রাজশাহীর দামকুরা থানার সোনাইকান্দী গ্রামের খাইরুল ইসলামের ছেলে।
    শুক্রবার বিকেল বড়াইগ্রামের রাজ্জাকমোড় থেকে ৪০০গজ পশ্চিমে মফিজ মিস্ত্রির বাড়ির সামনে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। পরে বনপাড়া হাইওয়ে পুলিশ খবর পেয়ে তাৎক্ষনাত ঘটনা স্থলে পৌছে মোটর সাইকেল আরোহীর লাশ উদ্ধার করে এবং দেশ ট্রাভেলস এর ঢাকা মেট্রো-১৪-৮৯৭৮ নং গাড়িটি আটক করে।
    বনপাড়া হাইওয়ে থানার সাব-ইন্সপেক্টর মাহফুজুর রহমান বলেন, দেশ ট্রাভেলস এবং মোটরসাইকেলটি সিরাজগঞ্জ খেকে রাজশাহীর দিকে আসছিলেন। এমতাবস্থায় বাসটি মোটরসাইকেলের পিছনের দিকে ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যায়।

    40Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর